পটিয়ায় সাংবাদিকদের সাথে ইউএনও এবং এসিল্যান্ড’র মত বিনিময়

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

পটিয়া প্রতিনিধিঃ পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল মামুন ও সহকারী কমিশনার (ভুমি) রাকিবুল ইসলাম সাথে পটিয়ার সাংবাদিকদের  সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৪ জুন) রাতে পটিয়া প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথেপটিয়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এই সময় ইউএনও বলেন, প্রকৃত সাংবাদিকরা যাতে স্বাভাবিক পেশাদারিত্বের কাজ করতে পারে সেজন্য প্রশাসন থেকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে। বর্তমান সরকারের সময়ে সাংবাদিকরা স্বাধীন মত প্রকাশের সুযোগ পাচ্ছে। তাই যাচাই বাছাই করে সংবাদ পরিবেশনের জন্য তিনি সাংবাদিকদের প্রতি আহবান জানান।  শীঘ্রই উপজেলা প্রশাসন ও পটিয়ার কর্মরত সাংবাদিকদের নিয়ে একটি ফুটবল প্রীতি ম্যাচের আয়োজন করার প্রতিশ্রুতি দেন

এসময় আরো বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভুমি) রাকিবুল ইসলাম, ট্রাফিক পরিদর্শক এসএম জিল্লুর রহিম, সিনিয়র সহ-সভাপতি আবদুর রাজ্জাক, পটিয়া প্রেস ক্লাবের কার্যকরি সদস্য এসএমএকে জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী,অর্থ সম্পাদক বিকাশ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিউল আজম, দপ্তর সম্পাদক রবিউল আলম ছোটন, কার্যকরি সদস্য নুর হোসেন, আবেদ আমিরী, ফারুকুর রহমান বিনজু, কামরুল ইসলাম, এসএম রহমান, ওবাইদুল হক পিপলু, সুজিত দত্ত, মো. মহিউদ্দিন, গোলাম কাদের, কাউছার আলম, আ,ন,ম সেলিম।

মতবিনিময় সভা শেষে ইউএনও আতিকুল মামুন পটিয়া প্রেস ক্লাবের মিডিয়া সেন্টার পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং তিনি সরকারিভাবে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।