পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তির বিরুদ্ধে সপ্তম শ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগ

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

মঞ্জু মিয়া (৫২) নামক এক ব্যক্তির বিরুদ্ধে সপ্তম শ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে রাউজান থানায় মামলা দায়ের হয়েছে।

গত ৪ অক্টোবর, রাত সাড়ে ১০টায় নিপিড়নের শিকার কিশোরী ছাত্রী নিজে বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

উল্লেখিত এই ঘটনাটি ঘটে রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কোয়েপাড়া গ্রামের জাফর আহম্মেদ সওদাগরের বাড়িতে। মামলায় অভিযুক্ত ব্যক্তিটি মঞ্জু মিয়া একই বাড়ির মৃত আব্দুল জলিলের পুত্র।

মামলার এজহারে ঐ কিশোরী নিজেকে কোয়েপাড়া জগৎ সেন কৃষি শিল্প উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী এবং প্রবাসী কন্যা পরিচয়ে উল্লেখ করেন, ঘটনার দিন (২৭ সেপ্টেম্বর ,শুক্রবার) বেলা ১১ টার দিকে প্রতিবেশী মঞ্জু মিয়ার দালানের ছাদে স্কুল ড্রেস শুকাতে দিয়ে ফেরার পথে দ্বিতীয় তলায় অবস্থান করা মঞ্জু মিয়া জোর করে কক্ষে প্রবেশ করিয়ে শরীরে বিভিন্ন স্পর্শকাতর অঙ্গে হাত দিয়ে যৌন নিপীড়ন চালান।

এই সময় আমি ধাক্কা দিয়ে বাড়ি চলে আসি। এই বিষয়ে আমার মা-বাবা, আত্মীয় স্বজনের সাথে পরামর্শ নিয়ে মামলা করতে বিলম্ব হয়।

ঘটনার সত্যতা শিকার করে রাউজান থানার উপপরিদর্শক সাইমুল ইসলাম বলেন, সপ্তম শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে ২০০০ সালের নাুরী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ সালের যৌন নিপীড়ন ও শ্লীলতাহানীর করার অপরাধে একটি মামলা (৩/১৪৯)দায়ের হয়েছে। এই বিষয়ে অভিযুক্ত মঞ্জু মিয়ার সাথে কথা বলতে তার বাড়ি, ব্যবসায়ী প্রতিষ্ঠান, মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয় নি।