নয়াপল্টনে বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না: মির্জা আব্বাস

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, ১০ ডিসেম্বর নয়াপল্টনেই বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ হবে। একজন লোক থাকলেও সমাবেশ হবে। আমরা বক্তব্য রাখব। সরকারের উদ্দেশে তিনি বলেন, বাধা দিয়ে সংঘাত সৃষ্টি করবেন না।

শনিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ সফল করতে প্রচার উপকমিটির কার্যক্রম উদ্বোধন করে তিনি এসব কথা বলেন। এরপর নেতাদের নিয়ে নয়াপল্টন এলাকায় তিনি লিফলেট বিতরণ করেন।

নয়াপল্টনে সমাবেশ করতে বাধা দেওয়ার অভিযোগ করে মির্জা আব্বাস বলেন, এরই মধ্যে মিথ্যা মামলা ও নেতাকর্মীদের গ্রেফতার শুরু হয়েছে। হুমকি দেওয়া হচ্ছে। তিনি বলেন, ঝামেলা বন্ধ করুন। মিথ্যা মামলা-হামলা-সন্ত্রাস বন্ধ করুন, গ্রেফতার বন্ধ করুন।

নয়াপল্টনে সমাবেশ শান্তিপূর্ণ হবে জানিয়ে তিনি বলেন, ‘পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে জানতে চাওয়া হয়েছে- আমরা কি বসে পড়ব? আমি পরিষ্কার বলতে চাই, আমাদের পক্ষ থেকে কোনো ঝামেলা হবে না। সব বিভাগে শান্তিপূর্ণ সমাবেশ হয়েছে। নয়াপল্টনে তো বিএনপি মাঝেমধ্যেই সমাবেশ করে। আওয়ামী লীগও তো দীর্ঘদিন ধরে রাস্তা আটকিয়ে পার্টি অফিসের সামনে সমাবেশ করে। তখন তো কোনো কথা বলেন না।’

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, অ্যাডভোকেট আহমেদ আজম খান, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, প্রচার উপকমিটির আহ্বায়ক ও বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু প্রমুখ।