নির্বাচনী প্রচারণা ফেসবুকে ভালো নয়- বান্দরবানের এএসপি

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

আসন্ন দূর্গা পুজা ও তিনটি ইউপি নির্বাচন উপলক্ষ্যে চেয়ারম্যান-মেম্বার প্রার্থী ও পূজা কমিটির নেতা সহ গন্যমান্য ব্যক্তিদের নিয়ে আয়োজিত ওপেন হাউজ ডে তে বান্দরবানের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাে: রেজওয়ানুল ইসলাম বলেছেন,সনাতন র্ধমের বড় উৎসব দূর্গা পুজা। এ উৎসবে আইন-শংখলা রক্ষাকারী বাহিনী সর্বােচ্চ সর্তক রয়েছে। তিনি আরাে বলেন,উৎসবটি পবিত্র। এতে ঊশৃংখল নাচানাচি করা যাব না। উৎসব হবে উৎসবের মতাে। এ উৎসবে কােন নারী যেন হয়রানী শিকার না হয় পুলিশের পাশাপাশি সকলকে সর্তক থাকতে হবে।

শনিবার(২৮ সেপ্টেম্বর) বেলা ৩ টায় নাইক্ষ্যংছড়ি থানা মিলনায়তনে আয়ােজিত এ সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরাে বলেন,আগামী ১৪ অক্টােবর নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে পরিচ্ছন্ন ও সুষ্ট। সকল নিজেদের মতো করে নির্বাচনী আইন মেনে প্রচারণা চালান। এতে কােন সমস্যা নেই। তবে ফেসবুক প্রচারণা চালানো তত ভালাে কাজ নয়। নির্বাচনী প্রচারণার জন্য ফেসবুক ভালাে মাধ্যম নয়।

সভায় সভাপতিত্ব করেন থানার অফিসার ইনচার্জ মাে: আনােয়ার হােসেন।

বিশেষ অতিথির  বক্তব্য রাখেন, থানার ওসি তদন্ত কানন চৌধুরী,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইমরান মেম্বার, নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের প্রধান উপদেষ্ঠা মাঈনুদ্দিন খালেদ, ঘুমধুম তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইমন চৌধুরী, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি তারেক রহমান, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত জাহাঙ্গির আলম কাজল ,সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী যথাক্রম তসলিম ইকবাল চৌধুরী ( নৌকা) মাে: নুরুল আবছার ( আনারস) সােনাইছড়ির ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সতন্ত্র প্রার্থী বাহান র্মামা (আনারস), এ্যানিং মার্মা (নৌকা) ও ঘুমধুম ইউনিয়নের জাহাঙ্গির আজিজ (নৌকা) মাে: রশিদ আহমদ ( ঘােড়া) ও আনারস প্রতীকের মোঃ ছালেহ আহমদ প্রমূখ।

সভায় সকল মেম্বার ও চেয়ারম্যান প্রার্থী উপস্থিত ছিলেন।