নায়িকা নিপুণ এখন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিপুণ আক্তার। একটা সময় রূপালি পর্দায় তুমুল ব্যস্ততা ছিল তার। মাঝে কিছুটা নীরব ছিলেন। মাস কয়েক আগে থেকে আবারও ঢালিউডের আলোচনার কেন্দ্রে আছেন তিনি। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচনে অংশ নিয়ে সিনে-চর্চায় ফেরেন।

ইন্টারনেট সূত্রে জানা যায়, নিপুণের বর্তমান বয়স ৩৭ বছর। এই বয়সেই কিনা তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হলেন! না, বাস্তবে নয়; একটি বিজ্ঞাপনচিত্রেই এমন চরিত্রে দেখা যাবে তাকে। যেটি নির্মিত হয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশে। নির্মাণে রয়েছে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ।

জানা গেছে, রোববার (২৯ মে) রাজধানীর মিরপুর ২ নম্বরের ইউসেপ ক্যাম্পাসে বিজ্ঞাপনটির চিত্রায়ন হয়েছে। এটি পরিচালনা করেছেন বিপ্লব। সম্পাদনা শেষে শিগগিরই বিভিন্ন টিভি চ্যানেলে চিত্রটির প্রচার শুরু হবে।

বিশেষ এই কাজের প্রসঙ্গে নিপুণ বলেছেন, ‘আমাদের প্রধানমন্ত্রী পড়াশোনার পাশাপাশি কারিগরি শিক্ষায় শিক্ষিত হয়ে আত্মনির্ভরশীল হওয়ার জন্যে জোর দিচ্ছেন। উনার এই উদ্বুদ্ধকরণ সবার মাঝে ছড়িয়ে দিতেই এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করা হয়েছে।’

নিপুণ জানান, বিজ্ঞাপনটিতে তিনি একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীর চরিত্রে অভিনয় করেছেন। যে পড়াশোনার পাশাপাশি গ্রাফিক্স ডিজাইনিংয়ের ওপর কারিগরি শিক্ষা গ্রহণ করে।

এদিকে নিপুণ সম্প্রতি শুটিং করেছেন ‘ভাগ্য’ নামের একটি সিনেমার। যেটি পরিচালনা করছেন মাহবুবুর রহমান। এতে নিপুণের বিপরীতে আছেন মুন্না। এর আগেও তারা জুটি বেঁধে ‘ধূসর কুয়াশা’ নামের একটি সিনেমায় কাজ করেছিলেন।