নারায়ণগঞ্জ আদালতে মামুনুল হক

নারায়ণগঞ্জ আদালতে মামুনুল হক।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে ছয় পুলিশ কর্মকর্তাসহ আটজনের সাক্ষ্য গ্রহণ আজ। তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সপ্তম দফায় আজ সোমবার সাক্ষ্য গ্রহণ করা হবে।

এর আগে সকাল ৮টার দিকে গাজীপুর থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে মামুনুল হককে।

সাক্ষীরা হলেন- সোনারগাঁ থানার এসআই আরিফ হাওলাদার, বোরহান, জোবায়েদ হোসেন, নুরুল ইসলাম। সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক সাইদুজ্জামান ও এসআই ইয়াউর রহমান। বাকী সাক্ষীরা হলেন পারভেজ ও মেহেদী হাসান।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এ কে এম ওমর ফারুক নয়ন বলেন, ‘আজ মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় ছয় পুলিশ কর্মকর্তাসহ আটজনের সাক্ষ্য দেয়ার কথা রয়েছে। নতুন চারজন পুলিশের এসআইসহ আগের তারিখের অনুপস্থিত দুই পুলিশ কর্মকর্তার সাক্ষ্য দেয়ার কথা রয়েছে। এছাড়া আগের তারিখের আরো দুজন সাক্ষীরাও সাক্ষ্য দিতে পারেন।’

তিনি আরো বলেন, ‘দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে। এ কারণে মামুনুল হককে আদালতে আনা হয়েছে।’

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো: আসাদুজ্জামান জানান, সকাল সাড়ে ৮টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে মামুনুল হককে আদালতে আনা হয়েছে। তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে এক নারীর সাথে অবস্থান করা অবস্থায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মামুনুল হককে ঘেরাও করেন। পরে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ভাঙচুর চালিয়ে তাকে নিয়ে যান। ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন তার সাথে থাকা ওই নারী। কিন্তু মামুনুল হকের দাবি, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী।