নারায়ণগঞ্জ আদালতে মামুনুল হক

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারায়ণগঞ্জ কোর্টে আনা হয়েছে। সোমবার বেলা ১১টার সময় তার বিরুদ্ধে করা ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হওয়ার দিন ধার্য রয়েছে।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বেলা ১১ টায় নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।

সাক্ষ্যদাতারা হলেন, নাজমুল হাসান শান্ত, মো. শফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সোহাগ রনি ও রতন মিয়া।

পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিব উদ্দিন আহমেদ বলেন, চার্জশিটের ৯, ১০, ১১ ও ১২নং সাক্ষীর সাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হবে।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক(ইন্সপেক্টর) আসাদুজ্জামান জানান, সোমবার সকাল পৌনে সাড়ে ৯টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কাশিমপুর কারাগার থেকে মামুনুল হককে নিয়ে আসা হয়েছে। তিনি এখন কোর্ট গারদে রয়েছেন। বেলা ১১টায় নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামুনুল হককে হাজির করা হবে। আদালতের কার্যক্রম শেষে আবার কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হবে।

উল্লেখ্য, মামুনুল হক গত বছর ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করছিলেন। ওই সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে মামুনুল হককে ঘেরাও করেন। পরে ওই রিসোর্টে স্থানীয় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা এসে ব্যাপক ভাঙচুর করে মামুনুল হককে ছিনিয়ে নিয়ে যান।