নাইক্ষ্যংছড়িতে সোমবার নির্বাচনঃ সুষ্ট ও নিরপক্ষ ভোট হবে-সচিব মোখলেসুর রহমান

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিন ইউপি র্নিবাচন উপলক্ষ্যে প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদেও প্রশিক্ষণ র্কমশালা অনুষ্ঠিত হয়েছে।

নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি, ঘুমধুমসহ তিন ইউনিয়ন পরিষদ র্নিবাচন ২০১৯ সুষ্ঠ্যভাবে ভোট গ্রহণের জন্য প্রিজাইডিং অফিসার, সহকারি প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের প্রশিক্ষণে অংশগ্রহণ করেন জেলা নির্বাচন অফিসার ফরানটু চাকমা ও লাম উপজেলা নির্বাচন অফিসার তরুন কুমার চাকমা, শনিবার (১২ অক্টোবর) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের হলরুমে ও বালিকা উচ্চ বিদ্যালয়ে ইউপি র্নিবাচন উপলক্ষে এ র্কমশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন সচিবালয়ের অতিরিক্ত সচিব মো: মোখলেসুর রহমান, অনুষ্টানে সভাপতিত্ব করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা র্নিবাহী অফিসার সাদিয়া আফরিন কচি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ন সচিব ফরহাদ আহামদ খান, নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাছানুজ্জামান, বান্দরবান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বদিউল আলম, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম, সহকারি পুলিশ সুপার মো: রেজাওয়ানুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো: আনোয়ার হোসেন, উপজেলা নির্বাচ অফিসার ও রিটার্নিং অফিসার আবু জাফর ছালেহ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মো: মোখলেসুর রহমান উপস্থিত প্রশিক্ষন গ্রহনকারিদের, ভোট গ্রহনের শুরু থেকে শেস পর্যন্ত সবাইকে ধৈর্য্য ধরে দায়িত্ব পালনের আহবান করেন। কেন্দ্রগুলোতে আপনাদেও খোজ করবে দায়িত্বে থাকা বিভিন্ন সংস্থাগুলো। সাংবাদিক ভাইয়েরা আপনাদের খোজ করবেন । তাদের সাথে বন্ধুত্বসুলভ আচরন করবেন। এসময় তিনি প্রিজাইডিং অফিসারদের দায়িত্ব ও কর্তব্য সর্ম্পকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।