নগরীর যেসব এলাকায় বুধবার ১২ ঘন্টা বিদ্যুৎ বন্ধ থাকবে

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নগরীর বিভিন্ন এলাকায় বুধবার ( ১৬ অক্টোবর) বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার ঘোষনা দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে তাতে জানানো হয়। বিজ্ঞপ্তিতে সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নিম্মোক্ত এলাকায় এসব বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে, কাজ সম্পাদনা সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানানো হয়েছে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্ধারিত এলাকাগুলোর হচ্ছে, বাকলিয়া বিক্রয় ও বিতরণ বিভাগের আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের সকল বহিগর্মন ফিডার, ৩৩ কেভি পাথরঘাটা সার্কিট-১ ও ২ এবং ৩৩ কেভি মুরাদপুর ফিডারের আওতায় চকবাজার (আংশিক), ডিসি রোড, শিশু কবরস্থান, কেবি আমান আলী রোড, ঘাসিয়া পাড়া, মাজার গেট, ওয়াজের পাড়া, বহদ্দারহাট, কালামিয়া বাজার, চেয়ারম্যানঘাটা, তুলাতলী, রাজাখালী, মিয়াখান নগর প্রভৃতি সহ বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া আওতাধীন সকল এলাকার বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিংয়ের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

এসব এলাকায় সময় নির্ধারণ করা হয়েছে সকাল ৭টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

অন্যদিকে সিরাজউদ্দৌলা রোড, দেওয়ান বাজার, আন্দরকিল্লা, টেরিবাজার, লালদীঘি, কোতোয়ালী, ফিশারীঘাট, রুমঘাটা, খাতুনগঞ্জ, সদরঘাট, এনায়েত বাজার, রাইফেলস ক্লাব, চান্দগাঁও আবাসিক এলাকা, বাদুরতলা, এলমুনিয়াম গলি, মোহাম্মদপুর, বহদ্দারহাট, সুগন্ধা, পাঁচলাইশ, সুন্নিয়া মাদ্রাসাসহ পাথরঘাটা বিক্রয় ও বিতরণ বিভাগের আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিংয়ের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

এছাড়াও রামপুর বিক্রয় ও বিতরণ বিভাগের আওতাধীন ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্র ও এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ/০৩ ও ১০, এর আওতায় সবুজবাগ, শ্যামলী, গ্রিনভিউ, আব্দুপাড়া, খোরশেদবাগ, হালিশহর এ-ব্লক, এ-ব্লক (পূর্ব পাশ), বি-ব্লক, ফুল চৌধুরী পাড়া, গলিচিপা পাড়া, পুলিশ বিট, অন্ধ হাফেজ মাজার, আব্বাসপাড়া (বিহারী কবরস্থান), নয়াবাজার (তারেক)-এর আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিংয়ের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

এসব এলাকায় সময় নির্ধারণ করা হয়েছে সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত।