নগরীর বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযান, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

নগরীর বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষনের অভিযান, ৫টি প্রতিষ্ঠানকে জরিমানা।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:  ২৫ সে‌প্টেম্বর(সোমবার) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপ‌রিচালকের সদয় নি‌র্দেশনা মোতা‌বেক চট্টগ্রাম বিভাগীয় ও জেলা কার্যালয়ের ‌উদ্যোগে নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।

চট্টগ্রাম মহানগরীর কোর্ট বিল্ডিং এলাকার ক্রাউন হোটেল এন্ড বিরিয়ানি হাউজকে নোংরা ও তেলাপোকাযুক্ত পরিবেশে খাদ্যদ্রব্য প্রক্রিয়াকরণ ও ফ্রিজে সংরক্ষিত অবস্থায় পাওয়ায় ৮,০০০টাকা, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়ের জন্য সংরক্ষণ করার অপরাধে ওয়ারলেস এলাকার হাজী রুহুল আমিন ষ্টোরকে ৮,০০০ টাকা, মেয়াদোত্তীর্ণ ঔষধ ও কাটা ঔষধ সংরক্ষণের অপরাধে নাহার ফার্মেসীকে ১৫,০০০টাকা, হলি ফার্মেসীকে ৩,০০০টাকা ও আর.এ.কে ফার্মেসীকে ৩,০০০টাকা জরিমানা আরোপ ও আদায় করে সর্তক করা হয়।

৫টি প্রতিষ্ঠান‌কে ৩৭,০০০/- টাকা জ‌রিমানা এবং নিত‌্যপ‌ণ্যের দোকা‌নেও তদার‌কি করা হয় এবং সকল‌কে ভোক্তা অধিকার লঙ্ঘন না করার নি‌র্দেশনা দেওয়া হয়। সকাল সা‌ড়ে ১০টা থে‌কে পরিচালিত অভিযানে নেতৃ‌ত্বে প্রদান করেন বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক জনাব মোহাম্মদ ফয়েজ উল্যাহ, জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব নাসরিন আক্তার, বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক জনাব আনিছুর রহমান ও জনাব দিদার হোসেন।
সিএমপি পু‌লি‌শের এক‌টি চৌকস টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা প্রদান ক‌রেন। জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত থাক‌বে বলে জানান।