নগরীর অফিসার্স ক্লাবে চলছে ‘উইন্টার এক্সপো আ্যন্ড ফুড ফেস্ট’

রেড ভেলবেট আয়োজিত ‘উইন্টার এক্সপো আ্যন্ড ফুড ফেস্ট’
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: শীতকাল আসলেই মানুষের মধ্যে বেড়ে যায় রুপচর্চার উন্মাদনা, বেড়ে যায় ত্বকের যত্নের ব্যস্ততা। আর মেয়েদের রুপচর্চা করতে লাগেনা কোন বিশেষ ঋতু। বছরের বারো মাসেই তাদের প্রয়োজন হয় রুপচর্চার।

ফ্যাশনপ্রিয় এসব মেয়েদের পোশাক এবং রুপচর্চার নানা প্রসাধনী সামগ্রী নিয়ে এবার ‘রেড ভেলবেট’ আয়োজন করেছে তিন দিনব্যাপী মেলা ‘উইন্টার এক্সপো আ্যন্ড ফুড ফেস্ট’। যেখানে মেয়েদের পোশাক, গহনা থেকে শুরু করে এক ছাদের নিয়ে পাওয়া যাবে লাইফস্টাইলের নানা জিনিস। ‘রেড ভেলবেট’ আয়োজিত মেলাটি চলবে ১৯ নভেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) নগরীর কাজীর দেউরী সংলগ্ন অফিসার্স ক্লাবে তিন দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চসিকের সাবেক মেয়র আ. জ. ম. নাছির উদ্দিন।

সাজসজ্জার নানা সামগ্রীর পাশাপাশি এই মেলায় মেয়েদের জন্য আছে ফ্রী মেহেদী দেয়ার সুযোগ! আর ভোজনরসিক মানুষদের জন্য আছে খানাপিনার সু-ব্যবস্থা। যেখানে বারকোডসহ শহরের নামিদামী রেস্টুরেন্টগুলি রাখছে হরেক পদের শীতকালীন পিঠা।

রেড ভেলভেট টিম এর আয়োজক বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সাবরিনা চৌধুরীর সঞ্চালনায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক রেজাউল করিম, সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য জাহেদুর রহমান সোহেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেত্রী রাধা দেবী টুনটু মুন, সাবিহা সুলতানা, নারী উদ্যোক্তা সামিনা চৌধুরী, রেড ভেলবেট ইভেন্ট আয়োজক সাজ্জাদ হোসেন, আহমেদ রায়হান, ইসতিয়াক আহমেদ, আরাফাত হোসেন প্রমুখ।