দেশে বাণিজ্যমন্ত্রী আছেন বলে মনে হয় না: চুন্নু

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপির দুঃশাসনে দেশের মানুষ বিরক্ত। ব্যবসায়ীরা ইচ্ছামতো দ্রব্যমূল্য বাড়িয়ে দিচ্ছেন। দেশে বাণিজ্যমন্ত্রী আছেন বলে মনে হয় না। বাজার নিয়ন্ত্রণে কোনো কর্তৃপক্ষ আছে বলেও বোঝা যায় না।

তিনি বলেন, অর্থনৈতিক সংকটে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। দুর্নীতি, দুঃশাসন ও লুটপাটের জন্য দেশের মানুষ আর আওয়ামী লীগ ও বিএনপিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় না।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে রাজধানীর ইনস্টিটিউশন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় সাংস্কৃতিক পার্টির জাতীয় সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, গত ৩২ বছরে আওয়ামী লীগ ও বিএনপি প্রমাণ করেছে, তত্ত্বাবধায়ক সরকার বা দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। অনুপাতিক হারে নির্বাচন হলেই, দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

তিনি বলেন, বিএনপি শুধু আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। আর আওয়ামী লীগ চায় বিএনপি যেন রাষ্ট্রক্ষমতায় যেতে না পারে। কিন্তু দুঃখের বিষয় হচ্ছে, দুটি দলই দেশের মানুষের কথা ভাবছে না। দেশের মানুষ মারাত্মক কষ্টে আছেন। আয় দিয়ে সংসার চালাতে পারছেন না। দেশের খেটে খাওয়া মানুষই কেবল বুঝতে পারছে, কষ্ট কত অসহ্য।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরীফা কাদের।

সম্মেলনে জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেরীফা কাদেরকে জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি এবং শিল্পী ও সংগীত পরিচালক আলাউদ্দিন আহমেদকে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।