দুষ্কৃতকারীদের হামলায় খুটাখালী বন বিটের হেডম্যান আহত

ছৈয়দুল হক
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সেলিম উদ্দীন, ঈদগাঁও (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি রেঞ্জের খুটাখালী বনবিটের হেডম্যান ছৈয়দুল হক (৪৫) দুষ্কৃতকারীদের হামলায় গুরুতর আহত হয়েছে।

সোমবার (১ আগষ্ট) বিকেলে মোটরসাইকেল যোগে খুটাখালী বাজারে আসার পথে মহাসড়কের সেলিম ফিউচার পার্ক এলাকায় তিনি এ হামলার শিকার হন।

এসময় তার মাথায় মারাত্নক জখম হয়েছে। তাকে ঈদগাঁও’র একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

আহত ছৈয়দুল হক উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড গ্রামের মৃত অলি আহমদের পুত্র ও খুটাখালী বনবিটের হেডম্যান হিসাবে দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে।

গুরুতর আহত ছৈয়দুল হক বলেন, “এদিন বিকেলে তিনি মোটরসাইকেল চালিয়ে খুটাখালী বাজারে আসছিলেন। পথিমধ্যে মহাসড়কের সেলিম ফিউচার পার্ক নামক এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা চকরিয়া সার্ভিস নামক যাত্রীবাহী বাস থেকে কে বা কারা তাকে লক্ষ্য করে বোতল ছুঁড়ে মেরেছে। এসময় তার মাথায় লেগে মারাত্নক জখম হয়।”

একপর্যায়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঈদগাঁও’র একটি হাসপাতালে ভর্তি করেন।

বিষয়টি নিশ্চিত করে খুটাখালী বনবিট কর্মকর্তা সাইফুর রহমান জানিয়েছেন, “ঘটনার সময় তিনি নিজে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। পথিমধ্যে হেডম্যানকে রক্তাক্ত জখম অবস্থায় দেখে স্টাফদের দিয়ে হাসপাতালে প্রেরন করেন।”

তিনি বলেন, “কেন কি কারনে কারা ঘটনা ঘটিয়েছে তা আপাতত বলা যাচ্ছেনা। এমনকি গাড়ি থেকে কি ছুঁড়ে মেরেছে তার আলামতও পাওয়া যায়নি। তবে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে বলে জানান তিনি।”