দুদকের মামলায় কর্ণফুলী গ্যাসের সাবেক ডিজিএমের স্ত্রী কারাগারে

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: অর্থ আত্মসাৎ ও সন্দেহজনক লেনদেনের অভিযোগে দুদকের দায়ের করা মামলায় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের (কেজিডিএসএল) সাবেক উপমহাব্যবস্থাপক আনিছ উদ্দিন আহমেদের স্ত্রী মেসার্স রক প্রপার্টিজের চেয়ারম্যান কামরুন নাহার ওরফে পলিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছার আদালতে আত্মসমর্পণ করে জামিন চান উপমহাব্যবস্থাপক আনিছ উদ্দিন আহমেদ ও তার স্ত্রী কামরুন নাহার। অসুস্থ থাকায় আদালত আনিছ উদ্দিনকে জামিন দিয়েছেন। আর কামরুন নাহার পলির জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তিনি বলেন, এতোদিন এই মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন স্বামী-স্ত্রী। আজ মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন চান তারা। আদালত শুনানি শেষে আসামি কামরুন নাহারকে জামিন না দিয়ে কারাগারে পাঠিয়েছেন। তবে আনিছ উদ্দিন অসুস্থ থাকায় তাকে জামিন দিয়েছেন আদালত।

দুদক সূত্রে জানা গেছে, গত ১৩ ফেব্রুয়ারি দুদকের সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-১ মানিলন্ডারিং প্রতিরোধ আইন ২০১২ এর ৪ (২) ধারাসহ ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫ (২) ধারায় কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সাবেক উপমহাব্যবস্থাপক আনিছ উদ্দিন আহমেদ ও তার স্ত্রী ও মেসার্স রক প্রপার্টিজের চেয়ারম্যান কামরুন নাহার ওরফে পলি, মেসার্স রক প্রপার্টিজ ও মেসার্স মেটকো কনস্ট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক নেছার আহমদ এবং নিবন্ধিত ঠিকাদার ও মেসার্স নুর সিন্ডিকেটের স্বত্তাধিকারী নুর মোহাম্মদের বিরুদ্ধে মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।