দিল্লির হাসপাতালে ভর্তি শবনম ফারিয়া

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: নাকের সমস্যা নিয়ে দিল্লিতে হাসপাতালে ভর্তি হয়েছেন ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। আজ-কালের মধ্যে তার নাকে অপারেশন করার করা রয়েছে বলে জানা গেছে।

শ্বাসকষ্ট সমস্যার কারণে গত অক্টোবর থেকে দেশে এবং দেশের বাইরে অনেক জায়গায় চিকিৎসা করিয়েছেন ফারিয়া। প্রথমে ভেবেছিলেন কার্ডিয়াক সমস্যা। পরে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে জানতে পারেন, তার কার্ডিয়াক সমস্যা নেই।

অনেকদিন ধরেই নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল শবনম ফারিয়ার। চিকিৎসক দেখানোর পর জানতে পারেন তার নাকে জটিলতা রয়েছে। সাংবাদিকদের ফারিয়া বলেন, ‘এক বছর ধরে লক্ষ্য করছিলাম নিশ্বাস নিতে বেশ কষ্ট হচ্ছে। সে হিসেবে অনেক কার্ডিয়াক স্পেশালিষ্ট দেখিয়েছি। অবশেষে দিল্লি এসে নিশ্চিত হলাম, সমস্যাটা কার্ডিয়াক নয়, নাকে।’

তিনি বলেন, ‘আমার নাকের একটা হাড় বাঁকা, যা ক্রমশ বাঁকছে। সেটি কেটে ফেললে সমস্যা সমাধান হবে বলে চিকিৎসক বলেছেন।’ তিনি আরও বলেন, ‘আমি জানি এটা দিল্লির ওয়ান অব দ্য বেস্ট হাসপাতাল। তবে সত্যিই হাসপাতাল নিয়ে নার্ভাস। সবার কাছে দোয়া চাই। যেন ভয়টাকে জয় করে ফিরতে পারি। যেন অপারেশনটা সুন্দরভাবে শেষ হয়।’

অপারেশন শেষে ৬ ডিসেম্বর পর্যন্ত দিল্লিতেই বড় বোনের বাসায় থাকবেন ফারিয়া। এরপর ৭ ডিসেম্বর ঢাকায় ঢাকায় ফেরার কথা রয়েছে তার।