দক্ষিণ রাঙ্গুনিয়ার ত্রাস সন্ত্রাসী রশিদ দুই বন্দুকসহ আটক

দুই বন্দুকসহ আটক আব্দুর রশিদ। 
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

রাঙ্গুনিয়া প্রতিনিধি: দক্ষিণ রাঙ্গুনিয়ার ত্রাস কয়েকটি মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামী আব্দুর রশিদ (৩৫) কে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে দুটি দেশীয় তৈরী বন্দুক উদ্ধার করা হয়েছে।

সে একই এলাকার মৌলানা আবুল কাশেমের ছেলে। তবে তার আরেক সহযোগী পালিয়ে গেছে এবং এ ঘটনায় দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানায় পুলিশ। তাকে গ্রেফতারের পর এলাকায় স্বস্তি ফিরেছে বলে স্থানীয়রা জানায়।

রোববার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে পদুয়া ইউনিয়নের দূর্গম কমলাছড়ি এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী এই সন্ত্রাসীকে আটক করে পুলিশ।

দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি ওবাইদুল ইসলাম বলেন, দক্ষিণ রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের পাহাড়ি এলাকা কমলাছড়িতে দীর্ঘদিন ধরে চাঁদাবাজিসহ নানা অপরাধ সংগঠিত করে আসছে আটক রশিদ ও তার সহযোগীরা। রোববার বিকেলে রশিদ ও সহযোগী আরেক সন্ত্রাসী পাশের চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের মরারমূখ এলাকার মনির হোসেনের ছেলে মিজানসহ পদুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড কমলাছড়ির একটি রাস্তার পাশে তারা অবস্থান করছিল, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়।

এসময় আবদুর রশিদের কাছ থেকে দুটি দেশীয় তৈরী একনলা বন্দুক উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগী মো. মিজান পালিয়ে যায়।