দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন, বোয়ালখালী থেকে প্রার্থী যারা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী  প্রতিনিধিঃ চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ত্রি –বার্ষিক সম্মেলন আগামী  শনিবার (২৮ মে ২০২২) তারিখ নির্ধারণ করেছে কেন্দ্রীয় যুবলীগ। সম্মেলনকে ঘিরে নেতা কর্মীদের মাঝে ফিরে এসেছে আগ্রহ উদ্দীপনা।দীর্ঘদিন পর সম্মেলনের তারিখ ঘোষণা হওয়ায় নেতা কর্মীদের মাঝে বিরাজ করছে আনন্দোৎসব।পদ প্রত্যাশীরা ব্যস্ত সময় পার করছেন লবিং তদবীরে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলনে সভাপতি পদে বোয়ালখালী উপজেলা থেকে ১ জন ও সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আছেন চারজন।

সভাপতি পদে,বোয়ালখালী পৌরমেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক জহুরুল ইসলাম জহুর, সাধারন  সম্পাদক পদ প্রত্যাশীরা হলেন, উপজেলা যুবলীগের সভাপতি আবদুল মান্নান রানা, দক্ষিণ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান শফিউল আজম শেফু, দক্ষিণ জেলা যুবলীগনেতা সাইফুল ইসলাম ও সাবেক ছাত্রনেতা মীর মজিবুল হায়দার

দলের শীর্ষ পর্যায়ের নেতারা জানান, দুর্দিনের কর্মী যারা ত্যাগী এবং পরীক্ষিত, একই সঙ্গে স্বচ্ছ ভাবমূর্তি আছে, এসব বিষয়গুলো যুবলীগের নেতৃত্ব বাছাইয়ের ক্ষেত্রে মানদণ্ড হিসেবে বিবেচনায় থাকবে।

সভাপতি পদ প্রত্যাশী পৌরমেয়র জহুরুল ইসলাম জহুর বলেন, আমার দীর্ঘ দিনের রাজনীতির অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুব রাজনীতিকে আরে সুসংগঠিত করতে আশা করছি। অতীতের দ্বায়িত্ব পালনকালে আমার লড়াই সংগ্রামের ভূমিকাকে দলের নীতি নির্ধারকরা অবশ্যই মূল্যায়ন করবেন।

প্রঙ্গগত, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। এই  সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ আগামী ২৮ মে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করেছেন।