দক্ষিণ জেলা যুবলীগের কমিটি প্রকাশ

দীর্ঘ ১২ বছর পর চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: দীর্ঘ ১২ বছর পর চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি হয়েছেন দক্ষিণ জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি কর্ণফুলীর দিদারুল ইসলাম। অন্যদিকে সাধারণ সম্পাদক পদ পেয়েছেন বোয়ালখালীর পৌর মেয়র মো. জহুরুল ইসলাম জহুর।

বুধবার (১৬ নভেম্বর) যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের যৌথ স্বাক্ষরে এ কমিটি ঘোষণা করা হয়। আগামী তিন বছর তাদের মেয়াদকাল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ৪১ জনের নাম ঘোষণা করা হয়েছে। এ কমিটি আগামী ৬০ কার্যদিবসের মধ্যে শূন্য পদ পূরণ করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১০ সালে। সেই কমিটি দুই বছর পর ২০১২ সালের ৬ জুলাই ৭১ সদস্য বিশিষ্ট দক্ষিণ জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে। সেই থেকে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ আর কোনো কমিটি পায়নি। সর্বশেষ গত ২৮ মে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন হলেও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়নি। ওই সময় একই পদে একাধিক প্রার্থী থাকায় কেন্দ্র থেকে কমিটি ঘোষণার প্রস্তাব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।