তৃতীয় বারের মতো সুমিত্র সেন বড়ুয়া বাঁশখালীর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুমিত্র সেন বড়ুয়া
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বাঁশখালী প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন নীতিমালা-২০২২ এর অধীনে বাঁশখালী উপজেলায় তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু সুমিত্র সেন বড়ুয়া।

বাঁশখালী উপজেলার নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মামুন এর নেতৃত্বে গঠিত উপজেলা কমিটি শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচনের ১৩টি ক্যাটাগরীতে সর্ব্বোচ্চ নম্বরের ভিত্তিতে এ সম্মাননা ঘোষণা করেন। তিনি এর পূর্বে ২০১৭খ্রি. ও ২০১৯ খ্রিস্টাব্দেও দুইবার উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

এ কৃতিত্ব তিনি তার পিতা-মাতা ও শিক্ষকদের উৎসর্গ করেন এবং বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী (এম.পি), পরিষদের সদস্যবৃন্দ এবং বিদ্যালয়ের শিক্ষকবৃন্দের সার্বিক সহযোগিতার কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন তিনি।

উল্লেখ্য, ২০১৬খ্রি. ও ২০১৮ খ্রিস্টাব্দে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় বাঁশখালী উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান (মাধ্যমিক) নির্বাচিত হয়েছিলেন তিনি।