তথ্য মন্ত্রীর রোগমুক্তি কামনায় চট্টগ্রামে যুবলীগের দোয়া মাহফিল

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আবু তৈয়ব
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম.সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির রোগ মুক্তি , সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বুধবার(৫ অক্টোবর) বাদ এশা চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদ আবু তৈয়বের উদ্যোগে নগরীর মোহাম্মদপুর ইসমাইল হাউজিং সোসাইটিতে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোহাম্মদআবু তৈয়বের আয়োজনে উক্ত মিলাদ পরিচালনা করেন মওলানা সাজ্জাদ হোসেন। বীর মুক্তিযুদ্ধা আবুল কাশেমের সভাপতিত্বে এ মিলাদে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক শওকত আনাম সোহেল, সাবেক সাংগঠনিক সম্পাদক আলি আব্বাস ,সাবেক সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হক, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোহাম্মদ সেলিম উদ্দিন, দক্ষিণ রাঙ্গুনিয়া পদুয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নবী হোসেন সালাউদ্দিন, যুবনেতা এম এ খালেক সহ প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৪ অক্টোবর) করোনায় আক্রান্ত হয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। এর আগেও দুই দফায় করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি।