ঢাকা মহানগরের ৮ ইউনিটে ছাত্রদলের নতুন কমিটি

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: ঢাকা মহানগর উত্তর ও পশ্চিমসহ আটটি ইউনিটে নতুন আংশিক কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। মঙ্গলবার (১০ মে) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক (দায়িত্বপ্রাপ্ত) আজিজুল হক সোহেলের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন কমিটি হওয়া বাকি ইউনিটগুলো হলো- শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, সরকারি তিতুমীর কলেজ, সরকারি বাঙলা কলেজ ও তেজগাঁও কলেজ ছাত্রদল।

ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সভাপতি হয়েছেন আবুল কালাম আজাদ নাসির, সাধারণ সম্পাদক হয়েছেন জুয়েল হাসান রাজ। ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি হয়েছেন মেহেদী হাসান রুয়েল, সাধারণ সম্পাদক হয়েছেন রাসেল বাবু।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মনোনীত হয়েছেন আহমেদুল কবীর তাপস, সাধারণ সম্পাদক হয়েছেন বি.এম. আলমগীর কবীর। কবি নজরুল সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি হয়েছেন সাইদুর রহমান সাইদ, সাধারণ সম্পাদক হয়েছেন কাওসার হোসেন।

সরকারি বাঙলা কলেজ ছাত্রদলের সভাপতি হয়েছেন ইব্রাহিম হোসেন বিপ্লব এবং সাধারণ সম্পাদক হয়েছেন মো. বেল্লাল হোসেন সোহাগ। তেজগাঁও কলেজ ছাত্রদলের সভাপতি হয়েছেন ফয়সাল দেওয়ান এবং সাধারণ সম্পাদক হয়েছেন বেলাল হোসেন খান।

সরকারি তিতুমীর কলেজ ছাত্রদলের সভাপতি হয়েছেন আরিফুর রহমান এমদাদ এবং সাধারণ সাধারণ সম্পাদক হয়েছেন ইমাম হোসেন। ঢাকা কলেজ ছাত্রদলের সভাপতি হয়েছেন শাহিনুর রহমান এবং সাধারণ সম্পাদক হয়েছেন জুলহাস মৃধা।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের অনুমোদনে এসব কমিটি ঘোষণা করেছে সংগঠনটি। নেতাদের আগামী ১৫ দিনের মধ্যে নিজ নিজ ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।