টেকনাফে ১১০ পরিবারে ত্রাণ বিতরণ

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

ভারী বৃষ্টিপাতে কক্সবাজারের টেকনাফ পৌরসভার ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরন করেছে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ ও অলিয়াবাদের ক্ষতিগ্রস্ত ১১০ পরিবারের মাঝে ত্রাণ তুলে দেয়, টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম,টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল হাসান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. হোসেন আহমেদ প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল হাসান বলেন, কয়েকদিন ধরে ভারী বৃষ্টিপাত শুরু হওয়ায় হঠাৎ করে মঙ্গলবার টেকনাফের বিভিন্ন গ্রাম পানিতে তলিয়ে যায়। এতে হাজার হাজার মানুষ পানি বন্দি হয়ে পরে। ফলে সকাল থেকে তিনি এলাকা এলাকা গিয়ে ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করেন এবং তাদের খোজ খবর নেয়। এসময় ক্ষতিগ্রস্তদের তালিকার করে তারই সুত্রে ধরেই একই দিন রাতে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ ও অলিয়াবাদের নারী-পুরুষ ১১০ জন পরিবারকে বিভিন্ন ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে। ধারাবাহিক ভাবে ক্ষতিগ্রস্ত সকল পরিবারকে ত্রাণ দেওয়া হবে জানিয়েছেন।

টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম বলেন, বৃষ্টিতে পানি বন্দি মানুষদের ত্রাণ দেওয়া হয়েছে। ত্রাণের মধ্যে ছিল, মুড়ি, বিস্কুট, চাল, ডাল, তৈল, চিনি, লবণ, মোমবাতি, দিয়াশলাই ইত্যাদি।