টেকনাফে র‍্যাবের সাথে ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে গোলাগুলিতে ২লাখ ইয়াবা মামলার পলাতক আসামী হ্নীলা জাদিমোরার মাদক কারবারী রুবেল গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে নিহত হয়েছে। এসময় র‌্যাবের দুই সদস্য আহত হলেও ঘটনাস্থল হতে ইয়াবা অস্ত্র এবং বুলেট উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার(২৪ ডিসেম্বর) ভোররাত ৩টার দিকে র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ সদর ইউপির বড় হাবির ছড়া সংলগ্ন মেরিন ড্রাইভ এলাকায় ইয়াবার চালান খালাসের সংবাদ পেয়ে অবস্থান নেয়।  র‌্যাবের উপস্থিতি টের পেলে মাদক কারবারীরা গোলাগুলির ঘটনা ঘটে। এতে র‌্যাবের দুই সদস্য আহত হলে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করেন।

কিছুক্ষণ পর গুলিবর্ষণ থেমে গেলে ঘটনাস্থল তল্লাশী করে ১০ হাজার ইয়াবা, ১টি দেশীয় অস্ত্র, ২ রাউন্ড তাঁজা কার্তুজ, ১ রাউন্ড খালি খোসাসহ গুলিবিদ্ধ এক মাদক কারবারীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহত ব্যক্তি হ্নীলা জাদিমোরা জুম্মা পাড়ার মোঃ ছিদ্দিকের পুত্র মোঃ রুবেল (২২) বলে শনাক্ত করে।

টেকনাফ র‍্যাব-১৫ (সিপিসি-১) কোম্পানী কমান্ডার মির্জা শাহেদ মাহতাব (এক্স পিপিএম, বিএন) এই সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় তদন্ত সাপেক্ষে পৃথক মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

তিনি আরো বলেন, নিহত মাদক কারবারী গত কয়েকদিন আগে টেকনাফ সদর ইউনিয়ন হাবিরছড়া এলাকা হতে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার মামলার পলাতক আসামী এবং নিহত ইয়াবা কারবারী নুর মোহাম্মদ এবং ইয়াবাসহ আটক আমির হামজা গ্রুপের সক্রিয় সদস্য আর সে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত ছিল।