টেকনাফে বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন সেন্টমার্টিন

ছবি-প্রতিনিধি
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

টেকনাফে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) এর ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

খেলায় টেকনাফ পৌরসভা একাদশকে টাইব্রেকারে ২-৩ গোলে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে সেন্টমার্টিন ইউনিয়ন একাদশ।শনিবার বিকাল ৪টায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উপজেলায় ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার অংশগ্রহণের মধ্য দিয়ে এ খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে কোনও পক্ষ গোল করতে না পারায় টাইব্রেকারে খেলা নিষ্পত্তি হয়।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন সেন্টমাটিন দলের মোহাম্মদ আব্দুল আজিজ, সেরা খেলোয়াড় গোলরক্ষক আবু বক্কর।

খেলা শেষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুরের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, বিশেষ অতিথি ছিলেন কোস্টগার্ডের টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট এম সোহেল রানা, ওসি প্রদীপ কুমার দাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর, সেন্টমার্টিন ইউপির চেয়াম্যান নুর আহমদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, উপজেলা খেলোয়াড় সমিতির সভাপতি মোহাম্মদ আলম বাহাদুর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না, সেন্টমাটিন ইউপির প্যানেল-১- আব্দুর রহমান, ইউপি সদস্য আবু বক্কর, নজরুল ইসলাম, সেন্টমাটিন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ, ক্রীড়া একাডেমিক সভাপতি জাহেদ হোসেন ও সাধারণ সম্পাদক আবসার উদ্দিন প্রমুখ।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা বিজয়ী দল সেন্টমার্টিন ইউনিয়ন একাদশের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।