টেকনাফের মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে অটিরিক্সা (সিএনজি)-লেগুনার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। 

বৃহস্পতিবার রাতে মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া ইউনিয়নের মারিশবনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়া এলাকার সানজিদা বেগম (৩৮) ও ১ বছরের শিশু শোয়েইব। এ ঘটনায় গুরুতর আহত সানজিদার স্বামী মো. জাকিরকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যায়। 

নিহতের শোয়েইবের মামা সেনায়েত উল্লাহ শিশু শোয়েইবের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। 

নিহতের স্বজনরা জানান, অসুস্থ শোয়েইবের চিকিৎসা শেষে অটোরিক্সা (সিএনজি) যোগে কক্সবাজার থেকে ফিরছিলেন পরিবারটি। এসময় মারিশবনিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় আশপাশের লোকজন আহতদের দ্রুত উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সানজিদা মারা যান। গুরুতর আহত শোয়েইব ও জাকিরকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে শিশুটি মৃত্যুর কোলে ঢলে পড়ে। এঘটনায় আত্মীয় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, বৃহস্পতিবার মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়ার মারিশবনিয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ঘটে। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। 

টেকনাফ বাহারছড়া শামলাপুর ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আনোয়ার হোসেন জানান, দুর্ঘটনাকবলিত গাড়ী দুইটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।