জয়ার ছবি দিয়ে মিথিলাকে শুভেচ্ছা জানালেন অমিতাভ!

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বহুগুণের গুণী তিনি। অভিনয়ে যেমন আলো ছড়িয়ে যাচ্ছে, তেমনি গানেও দেখিয়েছেন দক্ষতা। আবার সমাজকর্মী হিসেবে মানুষ ও মানবতার জন্য নিয়মিত কাজ করেন। তিনি রাফিয়াত রশিদ মিথিলা। আজ ২৫ মে তার জন্মদিন।

১৯৮৪ সালের এই দিনে জন্মগ্রহণ করেন মিথিলা। বিশেষ দিনটিতে তাকে তাকে শুভেচ্ছায় সিক্ত করছেন ভক্ত, শুভাকাঙ্খী ও সহকর্মীরা। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই সেটা টের পাওয়া যাচ্ছে।

তবে গুণী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী একটু ভিন্নভাবে শুভেচ্ছা জানিয়েছেন মিথিলাকে। তিনি ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা দিয়েছেন। মজার ব্যাপার হলো, সেই পোস্টে অমিতাভ যুক্ত করেছেন অভিনেত্রী জয়া আহসানের ছবি!

নির্মাতা লিখেছেন, ‘শুভ জন্মদিন রাফিয়াত রশিদ মিথিলা। তোর ছবি ফোনে নাই, তাই আপাতত জয়া আহসানের ছবি দিলাম। বাসায় গিয়ে পাল্টে দিচ্ছি। আর একটি সিরিয়াস টীকা, তোর চেয়ে ভালো বন্ধু আমার ইন্ডাস্ট্রিতে নেই। ভালোবাসা… ভালোবাসা।’

এই পোস্টে আবার মন্তব্য করেছেন মিথিলাও। তিনি লিখেছেন, ‘ধন্যবাদ অমিতাভ। দোয়া করো, জয়া আপার মতো যেন রূপ-যৌবন ধরে রাখতে পারি। আমীন।’

প্রসঙ্গত, মিথিলা সম্প্রতি অভিনয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন। বাংলাদেশ ও কলকাতায় সমান তালে কাজ করে যাচ্ছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’। এটি হইচই-তে মুক্তি পেয়েছে। এছাড়া কলকাতায় চারটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি। এর মধ্যে তিনটির কাজ সম্পন্ন করে ফেলেছেন।

এদিকে বাংলাদেশেও সিনেমায় নাম লিখিয়েছেন মিথিলা। শেষ করেছেন ‘অমানুষ’ ও ‘জ্বলে জ্বলে তারা’ সিনেমা দুটির কাজ। বর্তমানে ‘কাজলরেখা’ নামের একটি সিনেমার শুটিং করছেন।