জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) নির্বাচিত হলেন উখিয়া থানার বিপুল চন্দ্র দে

টানা ৩য় বারের মত

বিপুল চন্দ্র দে
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

উখিয়া প্রতিনিধি: কক্সবাজারের উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে তৃতীয় বারের মত জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হয়েছেন। এই থানায় যোগদান করার পর থেকেই পেশাদারিত্বের সঙ্গে কাজ করে সুনাম অর্জন করেন তিনি।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, মামলা তদন্ত, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিলসহ পুলিশের যাবতীয় কাজে চৌকশ দক্ষতার জন্য এবারও (সেপ্টেম্বর মাসের) শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে বিপুল চন্দ্র দে’কে নির্বাচিত করা হয়েছে।

কক্সবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের মাসিক সভায় জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে তাকে নির্বাচিত করা হয়। তিনি টানা ( জুলাই, আগষ্ট ও সেপ্টেম্বর ২০২২ ইং) তৃতীয় বারেরমত জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে নির্বাচিত হলেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে বলেন, “এই সফলতা অর্জনের পেছনে জেলা পুলিশ সুপার, উখিয়া থানার অফিসার ইনচার্জসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিবিড় তদারকিসহ উখিয়া থানা পুলিশের সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে।

এ হ্যাট্রিক পুরস্কারটি আমার দায়বদ্ধতাকে আরও বাড়িয়ে দিয়েছে এবং ভালো কাজ করতে আরও উৎসাহী করবে। ”ভবিষ্যতেও মানবিক ও সেবামূলক ভালো কাজ করার কমিটমেন্ট ধরে রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি।