জুয়া ও মাদক বন্ধ করতে অভিযান চালানো হবে- রাঙ্গুনিয়ায় আইন শৃঙ্খলা সভায় ইউএনও

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মাসিক ও আইন শৃঙ্খলা সভা সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরী বলেন, “ সারাদেশে শুদ্ধি অভিযান চলছে। এই অভিযানকে সর্বস্তরের মানুষ সাধুবাদ জানাচ্ছে। রাঙ্গুনিয়ায় বিভিন্ন অপরাধ দমনে অভিযান চালানো দরকার।” উপজেলা আ.লীগ সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী বলেন,“ রাঙ্গুনিয়ার বিভিন্ন ক্লাবে জুয়া চলছে। বিভিন্ন এলাকায় মাদক ও জুয়ার ছড়াছড়ি বেড়ে গেছে। এসব অপকর্ম বন্ধ করা দরকার। ”

ইউএনও মো. মাসুদুর রহমান তাঁর বক্তব্যে বলেন, “ জুয়া ও মাদক যুব সমাজকে ধবংস করে দিচ্ছে। সারাদেশের মতো জুয়া ও মাদক বন্ধ করতে অভিযান চালানো হবে।” আইন শৃঙ্খলা সভার শেষের দিকে ইউপি চেয়ারম্যান শেখ ফরিদ উদ্দীন চৌধুরী ও রহিম উদ্দিন চৌধুরী উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তার গাফলতি ও আনসারদের দায়িত্ব পালনে অবহেলার কথা উল্লেখ করে বক্তব্য দেন। ইউএনও বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।”

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) পূর্বিতা চাকমা,রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর আ.লীগ সভাপতি মাষ্টার আসলাম খাঁন, মুক্তিযোদ্ধা কমান্ডার খায়রুল বশর মুন্সি ,রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মো. এরশাদ, প্রাণিসম্পদ কর্মকর্তা মুস্তফা কামাল, মৎস্য কর্মকর্তা স্বপন চন্দ্র দে, সমাজসেবা কর্মকর্তা মো. হাসান, উপজেলা প্রকৌশলী মো. দিদারুল আলম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাবুল কান্তি চাকমা, মহিলা বিষয়ক কর্মকর্তা সোনিয়া সফি, আনসার-ভিডিপি কর্মকর্তা মংথোয়াই মারমা, সমবায় কর্মকর্তা দিবাকর দাশ মান্না। ইউপি চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন শামসুল আলম তালুকদার, ইদ্রিছ আজগর, নজরুল ইসলাম তালুকদার, জাহেদুর রহমান তালুকদার, আহামদ ছৈয়দ তালুকদার, মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন, ইকবাল হোসেন চৌধুরী মিল্টন,ইউপি সদস্য মো. শাহজাহান প্রমুখ।