জীবনের যে সিদ্ধান্তের বিষয়ে জানাতে গিয়ে কেঁদে ফেললেন মালাইকা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা সম্প্রতি মুভিং উইথ মালাইকার একটি নতুন ভিডিও পোস্ট করেছেন। আর সেই ভিডিওতে অভিনেত্রী কারিনা কাপুর খান এবং পরিচালক ফারাহ খানকে দেখা যায়। 

ভিডিওর একটি দৃশ্যে মালাইকাকে কাঁদতে দেখা যায় এবং আরবাজ খানের বিচ্ছেদের বিষয়ে কথা বলেন তিনি।

কারিনাকে ওই ভিডিওতে বলতে শোনা যায়, আমার মনে হয় ও ভীষণই বুদ্ধিমতী, হট এবং সুন্দরী। এবার দেখা যাক ও সেটি বজায় রাখতে পারে কিনা।

সেখানে মালাইকা দর্শকদের উদ্দেশ্যে বলেন, আমিও জীবনে এগিয়ে গেছি, আমার সাবেকও জীবনেও এগিয়ে যাচ্ছে। আপনারা সবাই কবে এগোবেন?

ফারাহর সঙ্গে কথা বলার সময় কাঁদতে কাঁদতে তিনি বলেন, আমি জীবনে এতদিন যা যা সিদ্ধান্ত নিয়েছি সবকটাই ঠিক। আমি খুশি, ভালো আছি। ফারাহ জবাবে তাকে বলেন, তুমি যখন কাঁদো তোমায় আরও সুন্দরী লাগে।

মুভিং উইথ মালাইকা শোতে মালাইকার জীবনকে তুলে ধরা হবে বলে জানা গেছে। তার বন্ধু থেকে পরিবারের মানুষরা অতিথি হিসেবে এই শোতে উপস্থিত থাকবেন।

এই শোর বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, বহু সময় ধরে গোটা বিশ্ব আমায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখেছে। কিন্তু এবার সেটিকে একটু বদলে দেওয়া প্রয়োজন। আমি শোর মাধ্যমে আমার এবং ভক্তদের মাঝে যে দেয়াল আছে, সেটিকে ভেঙে ফেলব। এটি একটি মজার সফর হবে। আমার দৈনন্দিন জীবনের সাক্ষী থাকবেন তারা। সঙ্গে থাকবে আমার কিছু ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের মানুষ। আমি দারুণ উচ্ছ্বসিত ডিজনি প্লাস হটস্টারের সঙ্গে এই শো শুরু করার জন্য।