জাতীয় শোক দিবস উপলক্ষে বারৈয়াঢালা ইউনিয়ন আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়মীলীগের সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ডের ২নং বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল হয়েছে।

রবিবার( ২১ আগস্ট) বিকালে উপজেলার বারৈয়াঢালা ছোট দারোগারহাট বাজারে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তি ছিলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্ান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্ায়ী কমিটি সদস, শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটি ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়মীলীগের সদস্য আলহাজ্ব দিদারুল আলম এমপি। ২নং বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সীতাকুণ্ড উপজেলা  চেয়ারম্যান আবদুল্ল্যাহ আল বাকের ভূঁইয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও  সীতাকুণ্ড উপজেলা  চেয়ারম্যান  আলহাজ্ব এস.এম.আল মামুন,সৈয়দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, ২নং বারৈয়ঢালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ রেহান উদ্দীন রেহান। ২নং বারৈয়াঢাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক  মোঃ সাইদুল ইসলামের পরিচালনায় বিশেষ আলোচক হিসেবে  উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়াামীলীগের সহ-সভাপতি আ.ম.ম দিলসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ মিয়া,অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ ফেরদৌস আলম মিয়াজী, সদস্য মোঃ নজরুল ইসলাম, মোঃ সোহেল,দপ্তর সম্পাদক  রতন কুমার মিত্র,  সদস্য বেলাল হোসেন। সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দীন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্রনেতা সাইফুল, সাইফুল ইসলাম, তারেক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মামুন, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দিদারুল আলম, ইউনিয়ন আওযামীলীগের সাবেক সভাপতি নুর মোস্তফা, সাধারণ সম্পাদক ইসমাইল সিরাজী ও মোশারফ হোসেন।