জমজমাট ট্রেলার, ২৩ সেপ্টেম্বর আসছে ‘অপারেশন সুন্দরবন’

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: যে’কটি সিনেমার জন্য দর্শকের মনে প্রবল আগ্রহ ও অপেক্ষা, সেগুলোর একটি ‘অপারেশন সুন্দরবন’। প্রায় তিন বছর সময় নিয়ে নির্মিত হয়েছে বিগ বাজেট ও বড় আয়োজনের সিনেমাটি। নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত দীপংকর দীপন।

বছর খানেক আগে প্রকাশিত হয়েছিল সিনেমাটির টিজার। এবার প্রকাশ্যে এলো ট্রেলার। শুক্রবার (২৩ জুলাই) রাতে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টের উন্মুক্ত মঞ্চে ট্রেলারটি উন্মোচন করা হয়।

র‍্যাব-১৫ আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি ড. বেনজির আহমেদ। বিশেষ অতিথি ছিলেন র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। এছাড়াও ছিলেন নির্মাতা দীপংকর দীপন, অভিনেতা রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রাইসুল আহমেদ আসাদ, জিয়াউল রোশান প্রমুখ।

২ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলারে তুলে ধরা হয়েছে ‘অপারেশন সুন্দরবন’-এর কিছু চুম্বক অংশ। সুন্দরবনের ভয়ংকর সুন্দর রূপের পাশাপাশি র‍্যাবের দুঃসাহসিক অভিযানের আভাস মিলেছে। কীভাবে সুন্দরবন দস্যুমুক্ত হয়েছিল, সেই অভিযান নিয়েই সিনেমাটির গল্প।

শুধু ট্রেলার নয়, এদিন ঘোষণা করা হয়েছে সিনেমাটির মুক্তির তারিখও। আইজিপি ড. বেনজির আহমেদ জানান, আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে বহুল আলোচিত এই সিনেমা।

‘অপারেশন সুন্দরবন’-এ আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, মনোজ প্রামাণিকসহ অনেক শিল্পী। সিনেমাটি প্রযোজনা করেছে র‍্যাব ওয়েলফেয়ার কোঅপারেটিভ সোসাইটি।