ছুটি কাটিয়ে অনুশীলনে বাংলাদেশ জাতীয় হকি দল

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: তিন দিনের ছুটি কাটিয়ে আবার অনুশীলনে ফিরছে জাতীয় হকি দল। তবে এবার বিকেএসপিতে নয়, অনুশীলন হবে মওলানা ভাসানী স্টেডিয়ামে। রোববার অনুশীলন শুরু করে ৩ দিন পর হকি দল ব্যাংককের উদ্দেশ্যে উড়াল দেবে।

আগামী ৬ থেকে ১৫ মে থাইল্যান্ডের ব্যাংককে হবে এশিয়ান গেমস বাছাই টুর্নামেন্ট এবং ২৩ মে থেকে ১ জুন ইন্দোনেশিয়ার জাকার্তায় বসে হিরো এশিয়ান কাপ। এ দুটি টুর্নামেন্ট সামনে রেখেই অনুশীলন চলছে জাতীয় হকি দলের।

জাতীয় হকি দলের অনুশীলন শুরু হয়েছিল বিকেএসপিতে। শেষ চারদিন অনুশীলন রাখা হয়েছে মওলানা ভাসানী স্টেডিয়ামে। কারণ এখান থেকেই ৪ মে দল নিয়ে থাইল্যান্ডে রওয়ানা দিবেন কোচ ইমান গোবিনাথন কৃষ্ণমূর্তি।

থাইল্যান্ডে এশিয়ান গেমস বাছাইয়ের পর জাতীয় হকি দল ইন্দোনেশিয়ায় খেলবে হিরো এশিয়া কাপ। বাংলাদেশ প্রথম ম্যাচ ২৩ মে খেলবে শক্তিশালী দক্ষিণ কোরিয়ার বিপক্ষে।

জাকার্তায় ২৩ মে থেকে ১ জুন পর্যন্ত অনুষ্ঠিত হবে হিরো এশিয়া কাপ হকি টুর্নামেন্ট। বাংলাদেশ ‘বি’ গ্রুপে পড়েছে। লাল-সবুজ দলের প্রতিপক্ষ হচ্ছে মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া এবং ওমান। ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, পাকিস্তান, জাপান ও ইন্দোনেশিয়া।

বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে ২৩ মে দক্ষিণ কোরিয়ার সঙ্গে। দ্বিতীয়ম্যাচ ২৪ মে ওমানের সঙ্গে এবং ২৬ মে শেষ ম্যাচের প্রতিপক্ষ মালয়েশিয়া।