মেয়র গলিতে ছিনতাইকারী গ্রুপের নেতার আস্তানায় অভিযান; অস্ত্রসহসহ আটক ৬ জন, বিপুল পরিমাণ ছিনতাইকৃত মালামাল উদ্ধার

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নগরীর মেয়র গলি’র গ্রীণভিউ মসজিদ কলোনী এলাকায় টানাপার্টি ও ছিনতাইকারী গ্রুপের নেতার আস্তানায় অভিযান চালিয়ে ছিনতাইকারী গ্রুপের নেতাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এ সময় অস্ত্রসহ বিপুল পরিমাণ ছিনতাইকৃত মালামাল উদ্ধার করা হয়।

শুক্রবার(২৭ সেপ্টম্বর) রাত ৮ থেকে রাত ২ টা পযর্ন্ত ছিনতাইকারী গ্রুপের নেতার  গ্রীণভিউ মসজিদ কলোনী এলাকার নিজস্ব আস্তানায় এই অভিযান চালানো হয়।

­­­­আটক ছিনতাইকারী গ্রুপের নেতা সাদ্দাম হোসেন মেয়র গলি গ্রীণভিউ মসজিদ কলোনীর নুর আলমের ছেলে এবং সে স্থানীয় যুবলীগ নেতা বশরের ভাই।

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ উত্তর’র উপ-কমিশনার বিজয় বশাক সিপ্লাসকে বলেন,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১টি দেশী তৈরী এলজি, ৩রাউন্ড কার্তুজ,কিরিছ ও ছুরি উদ্ধার করা হয়। ব্যাংকের চেক, মোবাইল,ল্যাপটপ,সাইকেল,গ্যাস সিলিন্ডার,মোটরসাইকেলসসহ বিপুল পরিমাণ ছিনতাইকৃত মালামাল উদ্ধার করা হয়েছে।আটককৃতদের ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

অভিযানে আরো উপস্থিত ছিলেন বায়োজিদ জোনের সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার,খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরীসহ খুলশী থানা পুলিশের একটি টিম।।