ছাত্রলীগের কেন্দ্রীয় নিবার্হী কমিটির ‘সদস্য’ বলে প্রচার

আবু বক্কর জীবন
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

বোয়ালখালী প্রতিনিধি: ভূয়া প্রেস বিজ্ঞপ্তিতে নিজেকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক আবু বক্কর জীবন।

আবার তাকে শুভেচ্ছা জানিয়েও অনেকে অভিনন্দন জানাচ্ছেন।

বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে ১০টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের দফতর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন,আবু বক্করের সহ-সম্পাদক পদটি সঠিক নয় সে ইতিমধ্যে ভুলের জন্য ক্ষমা চেয়েছেন। আমি সভাপতি ও সাধারন সম্পাদকে এ বিষয়ে অবগত করেছি। তারা দলের গঠনতন্ত্র অনুয়ায়ী ব্যবস্থা গ্রহন করবেন।

জানা গেছে, বুধবার আবু বক্কর তার ফেসবুক আইডিতে কেন্দ্রীয় নির্বাহী সংসদ ‘সদস্য’ পদে স্থান পেয়েছেন এমন একটি পোস্ট করেন এবং এ-সম্পর্কিত একটি ভুয়া প্রেস বিজ্ঞপ্তির ছবি যুক্ত করেন। এর পর পর তাকে অভিনন্দন জানিয়ে অনেকে ফেইসবুকে পোস্ট করতে থাকে।

কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-সম্পাদক পদ নিয়ে দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস,এম বোরহান উদ্দিন জানান, আবু বক্কর সহ-সম্পাদক হওয়ার বিষয়টা সত্য নই। যিনি ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন তিনি ইতিমধ্যে ডিলেট করে দিয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে আবু বক্কর জীবন বলেন, আমি দীর্ঘদিন যাবত ছাত্রলীগ করে আসছি, সহ-সম্পাদক পদটি ভূয়া নাকি সত্যি একটু অপেক্ষা করেন প্রমাণ পেয়ে যাবেন।