চারদিকে ‘স্বৈরাচারের’ পতনের ঘণ্টা বাজছে: মান্না

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। ছবি- সংগৃহীত।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, সরকার দেশকে দেউলিয়া করেছে আর সরকারি দলের পান্ডারা দেশকে সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত করেছে। জনগণ ফুঁসে উঠেছে। ওদের দিন শেষ হয়ে আসছে। চারদিকে স্বৈরাচারের পতনের ঘণ্টা বাজছে।

আজ শনিবার নাগরিক যুব ঐক্যের নেতা শামীম আহমেদের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এসব কথা বলেন। ভোলার লালমোহনে ৭ নং চর উমেদ ইউনিয়নে এ ঘটনা ঘটে। যুবলীগ সভাপতি রুহুল আমীন ফরাজীর নেতৃত্বে ছাত্রলীগের সন্ত্রাসীরা হামলা চালায় বলে মান্না দাবি করেন।

মান্না বলেন, আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে, গণতন্ত্রের পক্ষে, শ্রমজীবী মানুষের পক্ষে সদা সোচ্চার থাকায় আওয়ামী সন্ত্রাসীরা হামলা, নির্যাতন করছে। সীমাহীন লুটপাট, দুর্নীতি, অপশাসনের মাধ্যমে ভোট ডাকাত সরকার দেশকে দুর্ভিক্ষের দিকে নিয়ে যাচ্ছে। অবৈধভাবে কুক্ষিগত করে রাখা গদি হারানোর ভয়ে সরকার এবং আওয়ামী পান্ডারা দিশেহারা হয়ে বিরোধী মতের ওপর দমন-পীড়ন চালাচ্ছে।

শামীম আহমেদের ওপর হামলার বিচার দাবি করে তিনি বলেন, প্রত্যেকটি আঘাতের বিচার করা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। দেশকে যারা রাজনৈতিক এবং অর্থনৈতিক ভাবে অন্ধকারের দিকে ঠেলে দিয়েছে তাদের প্রত্যেককে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে।