চাকরি পেলেন দুদকের সাবেক কর্মকর্তা শরীফ

শরীফ উদ্দিন।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: অবশেষে চাকরিতে যোগ দিলেন দুর্নীতি দমন কমিশন (দুদক) থেকে চাকরি খোয়ানো উপসহকারী পরিচালক (ডিএডি) শরীফ উদ্দিন।

এ তথ্য নিশ্চিত করে বুধবার শরীফ উদ্দিন জানান, ‘একটি ভেটেরিনারি মেডিসিন কোম্পানির হেডঅফ টেকনিক্যাল সার্ভিস কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন তিনি। তার বেতন ৮০ হাজার টাকার মতো।’

শরীফ উদ্দিন ২০১১ সালে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ভেটেরিনারি মেডিসিন নিয়ে পড়ালেখা করেন।

এর আগে ২০১৪ সালে দুদকে যোগ দেওয়ার আগে তিনি চার বছর ধরে বিভিন্ন ফিড কোম্পানিতে চাকরি করেছিলেন।

গত ১৬ ফেব্রুয়ারি দুর্নীতি দমন কমিশন (সার্ভেন্টস) সার্ভিস রুলস ২০০৮-এর ৫৪(২) ধারায় শরীফকে বরখাস্ত করে দুদক। এই ধারা অনুযায়ী, দুদক ৯০ দিনের নোটিশ জারি করে বা নগদ ৯০ দিনের বেতন দিয়ে যে কোনো কর্মকর্তাকে বরখাস্ত করতে পারে। তবে ভুক্তভোগীর আত্মরক্ষার অধিকার আছে।

শরীফ দুদকে চাকরি হারানোর পর কিছু দিন চট্টগ্রামে ভাইয়ের দোকানে কাজ করেন। এই বিষয়ে প্রতিবেদক প্রকাশের পর শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। যারা তাকে চাকরির প্রস্তাব দিয়েছেন, তাদের প্রতিও ধন্যবাদ জানান তিনি।

তিনি বলেন, ‘গণমাধ্যম ও স্যোশাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স সমর্থনকারীদের প্রতি আন্তরিক মোবারকবাদ জানাচ্ছি। আপনাদের কল্যাণে মহান আল্লাহ আমাকে দেশ ও বিদেশের অনেক স্বনামধন্য প্রতিষ্ঠান তাদের সহকর্মী হিসেবে পেতে চাইছে। এটা আমার জন্য অত্যন্ত সম্মান ও গৌরবের।’