চসিক মেয়র নাছিরের জন্মদিনে দোয়া ও মিলাদ মাহফিল

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন এর ৬৩ তম জন্মদিবস উপলক্ষে যুব জনতা সমন্নয় পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দেশরত্ন সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এবং ক্লিন ও গ্রিণ সিটির রূপকার আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের দীর্ঘায়ু কামনায় আজ সোমবার বাদ জহুরে জামেয়াতুল ফালাহ জাতীয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি যুবনেতা আলহাজ্ব আবদুল মান্নান ফেরদৌস।

যুবনেতা দিদারুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফর আলী।

এতে প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোহাম্মদ ইসা।

বক্তব্য রাখেন বায়েজিদ থানা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম কারা পরিদর্শক আলহাজ্ব আবদুল মান্নান, এম এ হান্নান পলাশ, দিদারুল আলম, হেলাল উদ্দিন, মোহাম্মদ সালাউদ্দিন, পেয়ার মোহাম্মদ পিয়ারু, ফরিদ আহমদ, কফিল উদ্দিন বকুল, ওসমান ফারুক বিবলু, ছাত্রনেতা এম কায়সার উদ্দিন, গোলাম রসুল নিসান, নাসির উদ্দিন কুতুবী, সজিব রিজায়ানুল কবির, মাকসুদুর রহমান মাসুদ, ইয়াছির আরাফাত বাপ্পী, সৈয়দ রবিউল আলম বাঁধন, সায়েদ হোসেন, মো. ইমন, আকিব জাবেদ প্রমুখ। পরে মুনাজাত পরিচালনা করেন জামেয়াতুল ফালাহ জাতীয় মসজিদের খতিব।

সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি কেন্দ্রীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফর আলী বলেন, চট্টগ্রামের উন্নয়নে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ভূমিকা প্রশংসার দাবী রাখে। তিনি বলেন, দেশরত্ন শেখ হাসিনা যে দায়িত্ব সিটি মেয়রকে দিয়েছেন সে দায়িত্ব সঠিকভাবে পালনে সিটি মেয়র দিনরাত পরিশ্রম করে যাচেছন। আমরা আশাকরি আগামী মেয়র নির্বাচনেও দল-মত নির্বিশেষে সকলের পছন্দের ও সময়ের পরীক্ষিত সফল মেয়র আ জ ম নাছির উদ্দীনকে জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রদান করে চট্টগ্রামের ৬০ লক্ষ মানুষের ইচ্ছার প্রতিফলন ঘটাবেন।

প্রধান বক্তার বক্তব্যে মোহাম্মদ ইসা বলেন, আপনারা সবাই জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও চট্টলার জনগণের সুখ-দুঃখের সাথী চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীনের জন্য দোয়া করবেন। আল্লাহ যাতে ৪ বারের সফল প্রধানমন্ত্রীসহ মাননীয় চসিক মেয়রের দীর্ঘায়ু কামনা করেন।

সভার সভাপতির বক্তব্যে আবদুল মান্নান ফেরদৌস বলেন, তৃণমূল হতে উঠে আসা ছাত্র রাজনীতি ও জনসাধারণের প্রতিনিধি নিস্বার্থ ভাবে কাজ করার মানসে এবং গণতন্ত্রের মানস কন্যা, বঙ্গবন্ধু তনয়া বিশ্বনেত্রী, সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত আস্থাভাজন আ জ ম নাছির উদ্দীন একমাত্র মেয়র যিনি একটি সন্ত্রাস, মাদক, দুর্নীতিমুক্ত যুববান্ধব সমাজ গঠনে অহনিশি কাজ করার পাশাপাশি একটি বাসযোগ্য সুন্দর আগামীর চট্টগ্রাম বির্নিমানে সফলভাবে এগিয়ে যাচেছন।

এখানে উল্লেখ করতে হয় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ইতিহাসে সর্বোচ্চ বরাদ্দ প্রায় ৬ হাজার কোটি টাকার ওপরে যে উন্নয়ন কাজ করেছেন তার প্রতিফলন অনতিবিলম্বে চট্টগ্রাম তথা সারা বাংলাদেশের ইতিহাসে রোল মডেল উপস্থাপন হবে।