চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ১৩০ লিটার চোলাই মদ জব্দ, আটক-১

আটককৃত অংক্রাসং মারমা(৪২)।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কাপ্তাই প্রতিনিধি: রাঙামাটি কাপ্তাই উপজেলাধীন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে ১ শত ৩০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ জব্দ এবং ১ জনকে আটক করা হয়েছে।

আটককৃত অংক্রাসং মারমা(৪২)  ৩ নং চিৎমরম ইউনিয়নের ১ নং ওয়ার্ডের  ফুইট্যাছড়ি এলাকার বাসিন্দা বলে জানান চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইকবাল বাহার চৌধুরী।

গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫ টায় থানার  ওসি   ইকবাল বাহার চৌধুরী  ও পুলিশ পরিদর্শক ( তদন্ত)    ইসতিয়াক আহমেদ   নেতৃত্বে  সঙ্গীয় পুলিশ  ফোর্স    বিশেষ অভিযান পরিচালনা করে  চিৎমরম ইউনিয়নের  ফুইট্যাছড়ি এলাকা হতে  অংক্রাসং মার্মা (৪২) কে আটক করে।

এইসময় তাঁর  বসতঘর হতে  ১৩ টি সাদা প্লাস্টিকের কন্টেনারে প্রতিটিতে ১০ লিটার করে ১ শত ৩০ লিটার চোলাইমদ অবৈধ ভাবে হেফাজতে রেখে বিক্রয়করা কালীন সময়ে  স্থানীয় কারবারী ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে জব্দ  করা হয় এবং তাঁকে আটক করা হয় ।

ওসি জানান,  আসামী এতো বিশাল মজুদ এর পক্ষে কোন কিছু উপস্থাপন করতে  না পারায় তাঁর  বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে এবং শনিবার তাঁকে রাঙামাটি  বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মান্য ব্যক্তিদের উপস্থিতিতে জব্দ  করা হয় এবং তাঁকে আটক করা হয়।

ওসি জানান,  আসামী এতো বিশাল মজুদ এর পক্ষে কোন কিছু উপস্থাপন করতে না পারায় তাঁর বিরূদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে এবং শনিবার তাঁকে রাঙামাটি  বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।