চন্দনাইশ মেহমানবাড়ী রেস্তোরার শুভ উদ্বোধন

চন্দনাইশ গাছবাড়িয়া পুরানো কলেজ গেইটে খাবারের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

চন্দনাইশে মেহমানবাড়ী রেস্তোরার শুভ উদ্বোধন করা হয়েছে।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশে মেহমানবাড়ী রেস্তোরার শুভ উদ্বোধন করা হয়েছে। আল্লাহ ব্যবসাকে হালাল করেছেন আর সুদকে করেছেন হারাম।

শুক্রবার (৪ নভেম্বর) বিকালে উপজেলার গাছবাড়িয়া পুরানো কলেজ গেইটে মেহমানবাড়ী রেস্তোরার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের সদস্য আবু আহমেদ চৌধুরী জুনু। প্রধান অতিথির বক্তব্যে আবু আহমেদ চৌধুরী জুনু বলেন, পুরানো কলেজ গেইট একটি গুরুত্বপূর্ণ এলাকা, প্রতিদিন শত শত নারী-পুরুষ এ সড়ক দিয়ে উপজেলাসহ আনোয়ারা তথা চট্টগ্রাম নগরী পর্যন্ত চলাচল করে থাকেন। এখানে ভাল মনোরম পরিবেশে খাবার পরিবেশনের নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের অভাব রয়েছে।

এ সময়ে এখানে চন্দনাইশ মেহমানবাড়ী রেস্তোরার শুভ উদ্বোধন সকলের মধ্যে সারা জাগিয়েছে। শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি এই প্রতিষ্ঠানকে সার্বিক সহযোগীতার অনুরোধ জানান। মেহমানবাড়ী রেস্তোরার মালিক ছৈয়দ আহমেদ সকলকে অভিনন্দন জানিয়ে বলেন,আমাদের রেস্তোরায় যা পাচ্ছেন তা চাইনীজ,বাংলা, ইন্ডিয়ান এবং চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি খাবারসহ রকমারী মনোরম পরিবেশে খাবার পরিবেশন করা হয়।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাউন্সিলার ও যুবলীগ নেতা লোকমান হাকিম, মো. মোরশেদ আলম, আওয়ামীলীগ নেতা আবদুর রহিম, আবদুল গাফ্ফার সুমন, আবদুর রহমান, মো. মাসুদ, মো. ইলিয়াস. মো. আবিদ. মো. সায়েম. মো. জাবেদ, মো. রাকিব, মো. সাইমন, আবদুল মালেক সওদাগর. মো. সাব্বির মো. আবদুল করিম, আবু তৈয়্যব, সিরাজুল ইসলাম, আফজ হোসেন, হাকিম সওদাগর, তালেব সওদাগর, খালেক সওদাগর, মো. সুজন ও রবিউল হোসেন মুন্না প্রমূখ।