চন্দনাইশ মহাসড়কে সিএনজি-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ: নিহত ১, আহত ৬

চন্দনাইশে মহাসড়কে অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধি: চন্দনাইশে সিএনজি আর অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ইউছুফ (৩২) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৬ জন গুরুতর আহত হয়।

রবিবার (৫ জুন) সকাল সাড়ে ৭টায় দোহাজারী পৌরসভার দেওয়ানহাট এলাকায় মিঠার বাড়ি জামে মসজিদের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউছুফ সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের আমিরখীল গ্রামের নুর আলমের ছেলে বলে জানা গেছে। আহতরা হলেন, পুরানগড় ইউনিয়নের আব্দুল হাফেজের ছেলে আব্দুল লতিফ (৬০), হাশিমপুর ইউনিয়নের এজাহার আলীর ছেলে ফেরদাউস আলী (৩৫), সাতকানিয়ার দিল মোহাম্মদের ছেলে রফিক (৩০), দোহাজারী পৌরসভার ফুলতলা এলাকার আরিফের স্ত্রী রোজী আকতার (২৫), বিওসির মোড় এলাকার নাজিম উদ্দিনের ছেলে বাবু (২১), চন্দনাইশ মোজাহের পাড়া এলাকার আব্দুল শুক্কুরের ছেলে আজিজ (২১)।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় দোহাজারী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সিএনজি অটোরিকশার এক্সেল ভেঙে হঠাৎ মহাসড়কে থেমে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় সিএনজি অটোরিকশায় থাকা চালক ও যাত্রীরা আহত হয়।

স্থানীয়রা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইউছুফকে মৃত ঘোষণা করে।

খবর পেয়ে দোহাজারী হইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা দুইটি উদ্ধার করে থানায় নিয়ে যায় এবং নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

এ বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে দোহাজারী হাইওয়ে থানার ডিউটি অফিসার এসআই বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।