চন্দনাইশে জাহেদ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধিঃ চট্টগ্রামের চন্দনাইশে কলেজ ছাত্র জাহেদ হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মহাসড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল সমাবেশ ও সড়ক অবরোধ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুর ১২টা থেকে প্রায় ঘন্টাব্যাপী চট্টগ্রাম কক্সবাজার কলেজ গেট এলাকায় মহাসড়কের ওপর টায়ার জ্বালিয়ে মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের উভয় পাশে  কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে চন্দনাইশ থানা পুলিশ বিক্ষোভকারীদের মহাসড়ক থেকে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উল্লেখ্য,  বুধবার (১৮ মে) রাতে দুপক্ষের আদিপত্যকে কেন্দ্র করে উপজেলার জিহস ফকির পাড়া এলাকায় এক হামলায়  প্রতিপক্ষের ছুরিকাঘাতে জাহেদুল ইসলাম (১৭) নামে এক কলেজ ছাত্র নিহত হয়।

তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।  এ কারনে বিক্ষোভ করে সড়ক অবরোধ করে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করার দাবীতে এ কর্মসূচি পালন করছে বলে জানান বিক্ষোভে অংশগ্রহনকারী নিহত জাহেদের স্বজন ও বন্ধুবান্ধবরা।

পরে  চন্দনাইশ থানার ওসি মো. আনোয়ার হোসেন খবর পেয়ে  ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের ব্যাপারে আশ্বস্ত করেন।