চন্দনাইশে আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

চন্দনাইশ প্রতিনিধিঃ ” খেলাধুলা জীবনকে সুন্দর করে- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা “এই প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা (পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে)-২০২২ এর পুরস্কার বিতরণ করা হয়েছে।

রোববার (৫ জুন) বিকাল ৫ টায় কাসেম মাহবুব উচ্চ বিদ্যালয় হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাছরীন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম চৌধুরী।

উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর আকতার সানজিদা জাফর পপির সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেন। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চন্দনাইশ উপজেলা সহকারী শিক্ষা অফিসার জীবন কানাই সরকার, সহকারী শিক্ষা অফিসার তপন কুমার পোদ্দার, কাসেম মাহবুব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয়ানন্দ বড়ুয়া, উপজেলা শিক্ষা কমিটির সদস্য মাষ্টার আহসান ফারুকী, সদস্য সঞ্চিতা বড়ুয়া, সদস্য প্রধান শিক্ষক গোপাল কৃষ্ণ ঘোষ।

এতে অন্যদের মধ্যে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক যথাক্রমে মোহাম্মদ আইয়ুব আলী, জাকের হোসেন, উৎপল বড়ুয়া,  উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের সভাপতি নাজিম উদ্দীন, সাধারণ সম্পাদক কামরুল হাসান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রূপক কুমার ঘোষ, দপ্তর সম্পাদক নুরুল আনোয়ার, ছাত্রলীগ নেতা মোঃ সিরাজুল কাফি চৌধুরী, সিরাজুল সাকিব, রবিউল, মোঃ আরমানুল হকসহ পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ, ছাত্রছাত্রীরা সহ অভিভাবক মণ্ডলী উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় পৌরসভা ও ইউনিয়নের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ  করে। পরে বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে বিভিন্ন ইভেন্টে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের হাতে সনদ ও পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয়।