চট্টগ্রাম ১৫ আসনের সাংসদ আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী মদিনা মনোয়ারায় সংবর্ধিত

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

এস এম নিজাম উদ্দিন ,মদিনা প্রতিনিধি: ১০ই মে মঙ্গলবার দিবাগত রাত ২টায় মদিনা  প্রিন্স মোহাম্মদ বিন আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে চট্টগ্রাম ১৫ আসনের  সাংসদ আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী স্ব-পরিবারে অবতরণ করলে মদিনায় অবস্থানরত সাতকানিয়া-লোহাগাড়া প্রবাসীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিবাদন জানানো হয়।

বিমান বন্দরের ভি আই পি লাউঞ্জে এমপি নদভী ও তার স্ত্রী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য্য-নির্বাহী সদস্য  রিজিয়া রেজা চৌধুরীকে শুভেচ্ছা জানান মদিনার বিশিষ্ট ব্যবসায়ী  ও ইনভেস্টর রাশেদুল আলম চৌধুরী, সাংবাদিক এস এম নিজাম উদ্দিন, মোঃ কামাল উদ্দিন, আব্দুর রহিম, জসিম উদ্দিন, সাইফুল ইসলাম,তৌহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম ও মোঃ কাইছার প্রমুখ।

এমপি নদভী স্ব-পরিবারে ওমরাহ হজ্ব করার জন্য সৌদি আরবে আগমন করেন।তিনি সৌদি আরবের রাজধানী রিয়াদ হয়ে মদিনায় হযরত মুহাম্মদ (সঃ) এর পবিত্র মসজিদ এ নববী ও রওজা শরীফ জিয়ারত করেন।

মদিনা মনোয়ারায় অবস্থানকালে তিনি সাতকানিয়া-লোহাগাড়া প্রবাসীদের সাথে মত বিনিময় করেন এবং প্রবাসীদের কুশলাদি জানেন। আজ বিকাল ৩ টায় ট্রেন যোগে পবিত্র ওমরাহ হজ্বের উদ্যোশ্যে মক্কা গমন করেন।মক্কায় ওমরাহ শেষে তিনি আবাহা প্রদেশের আল- সুদা পর্বত ভ্রমণে যাবেন।১৬ই মে তিনি দেশে প্রত্যাবর্তন করিবেন।