চট্টগ্রাম রেলস্টেশনে বেড়েছে ভিড়, দীর্ঘক্ষণ দাড়িয়েও পাচ্ছেনা টিকিট

ফাইল ছবি
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: অগ্রিম টিকিট বিক্রির তৃতীয় দিনে আজ রোববার (৩ জুলাই) চট্টগ্রাম রেলস্টেশনে ভিড় বেড়েছে। এদিন ৭ জুলাইয়ের টিকিট বিক্রি করা হচ্ছে। ভিড়ের কারণে অনেকেই ভোর থেকে লাইনে দাঁড়িয়েও টিকিট পাননি। অগ্রিম টিকিট বিক্রির প্রথম দুই দিন স্টেশনের কাউন্টারে তেমন ভিড় ছিল না।

অনেকে বলছেন, কাউন্টারে বেশি ভিড়ের কারণে অনলাইনে টিকিট কাটার চেষ্টা করেও তাঁরা ব্যর্থ হন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও ঢাকার বাসিন্দা নুসরাত জাহান বলেন, গতকাল শনিবার ও আজ দুই দিন ভোরে এসে লাইনে দাঁড়িয়েও টিকিট পাননি তিনি। আজ বেলা সাড়ে ১১টা পর্যন্ত লাইনে ছিলেন তিনি। কাউন্টারে গেলে তাঁকে জানানো হয় মহানগর গোধূলি ও মহানগর এক্সপ্রেসের টিকিট নেই। এরপর হতাশা নিয়ে বের হয়ে যান এই ছাত্রী।

তিনি বলেন, ক্যাম্পাস থেকে শহরের স্টেশনে এসেছেন ভোরে। কিন্তু দুই দিন দাঁড়িয়েও টিকিট পাননি। অনলাইনেও চেষ্টা করেছেন। সেখানেও পাননি। এখন গাড়িতে যেতে হবে।

নুসরাতের মতো একই অবস্থা গৃহিণী সামিয়া আক্তারের। ব্রাহ্মণবাড়িয়ার এই বাসিন্দা দুই দিন লাইনে দাঁড়িয়েও টিকিট পাননি। এতে ক্ষুব্ধ হয়ে তিনি বলেন, গত ঈদে অনলাইনে টিকিট পেয়েছিলেন। এবার তা পাওয়া যাচ্ছে না। কাউন্টারেও টিকিট পাচ্ছেন না তাঁরা।

তবে অনেকেই টিকিট পেয়েছেন। ইকবাল হোসেন নামের কুমিল্লাগামী এক যাত্রী বলেন, তিনি ভোররাত চারটায় লাইনে দাঁড়িয়েছেন। প্রায় ছয় ঘণ্টা পর সকাল ১০টায় টিকিট পান তিনি।

আগের দুই দিনের তুলনায় আজ ভিড় অনেক বেড়েছে বলে উল্লেখ করেন চট্টগ্রাম রেলস্টেশনের ব্যবস্থাপক রতন কুমার চৌধুরী বলেন, যাঁরা আগে থেকেই লাইনে দাঁড়িয়েছেন তাঁরা টিকিট পেয়েছেন। লাইন ভেঙে কাউকে টিকিট দেওয়া হয়নি। আর অনলাইনেও অনেকেই টিকিট পাচ্ছেন।

চট্টগ্রাম স্টেশনে আজ ১০টি আন্তনগর ও ২টি বিশেষ ট্রেনের টিকিট বিক্রি করা হয়।