চট্টগ্রাম টেস্টে টিকিটের সর্বনিম্ন মূল্য ‘৫০’ টাকা

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের টিকিটের মূল্যতালিকা নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার সর্বনিম্ন ৫০ টাকায় দেখা যাবে প্রতিদিনের খেলা।

সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ‘সাগরিকা’ খ্যাত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে, যে ম্যাচ শুরু হবে আগামী রবিবার (১৫ মে)। এই ম্যাচ শেষে দুই দল পাড়ি জমাবে রাজধানী ঢাকায়। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট মাঠে গড়াবে ২৩ মে।

প্রথম ও দ্বিতীয় টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৫০ টাকা। এছাড়া সর্বোচ্চ ৫০০ টাকা মূল্যের টিকিট কিনতে পারবেন দর্শকরা।

চট্টগ্রাম টেস্টে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপের টিকিট কেনা যাবে ৫০০ টাকা মূল্যে। এছাড়া ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা ও ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা।

ঢাকা টেস্টে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট কেনা যাবে ৫০০ টাকায়। এছাড়া ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা, শহীদ মুশতাক স্ট্যান্ড ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা।

টিকিট কেনা যাবে স্ব-স্ব ভেন্যুর সংশ্লিষ্ট টিকিট কাউন্টার বা বুথ থেকে। এছাড়া অনলাইনেও টিকিট বিক্রির পরিকল্পনা রয়েছে, জানিয়েছে বিসিবি সূত্র।