চট্টগ্রামে কলেজছাত্র খুনের ঘটনায় আরও একজন গ্রেপ্তার

ছবি: সংগৃহীত
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের চেরাগী পাহাড় মোড়ে আসকার বিন তারেক ওরফে ইভান নামে এক কলেজছাত্র খুনের ঘটনায় সৌরভ দাশ (১৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ মে) সকালে চট্টগ্রামের লোহাগড়া থানার আমিরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির সংবাদমাধ্যম কে বলেন, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে জড়িতদের গ্রেপ্তার করা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িত সৌরভ দাশকে গ্রেপ্তার করা হয়েছে। পাঁচ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে৷

বাকি পলাতক আসামিদের গ্রেপ্তারে উদ্ধার অভিযান অব্যাহত আছে বলেও জানিয়েছেন তিনি।উল্লেখ, গত ২২ এপ্রিল রাতে আসকার বিন তারেক ওরফে ইভান খুন হয়। সে কোতোয়ালি থানার এনায়েত বাজার এলাকার জমির উদ্দিন ম্যানসনের এসএম তারেকের ছেলে। বিএফ শাহিন কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল সে।

ইভানের মৃত্যুর ঘটনায় তার বাবা এস এম তারেক বাদী হয়ে ৮ জনের নামে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন।জানা গেছে, নিহত ইভানসহ মারামারিতে জড়িতরা সবাই নিজেদের ছাত্রলীগের কর্মী বলে পরিচিত। পুলিশ বলছে, জামালখানের ফুটপাতের পাশে চেয়ারে বসা নিয়ে ঝগড়া একপর্যায়ে সংঘাতে রূপ নেয়। এর জেরেই প্রাণ হারায় কলেজছাত্র ইভান।