চঞ্চল, মেহজাবীন, তিশা, ফারিণ,পলাশ-সবাই আমেরিকা গেলেও যাননি শাকিব, পূজা

চঞ্চল, মেহজাবীন, তিশা, ফারিণ,পলাশ-সবাই গেলেন আমেরিকায়।
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

সিপ্লাস ডেস্ক: চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাসনিয়া ফারিণ ও শাহনাজ খুশি এখন অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। চিত্রনায়ক ইমন, অভিনেতা পলাশ, ফারিয়া শাহরীনও যুক্তরাষ্ট্রে গেছেন। যাওয়ার কথা ছিল শাকিব খান ও পূজা চেরির কিন্তু ব্যক্তিগত কারণে তারা যাননি।

প্রশ্ন হচ্ছে হুট করে দেশের একঝাঁক তারকাশিল্পী কেনো যুক্তরাষ্ট্রে?  না, স্থায়ীভাবে থাকার জন্য নয় একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করতে সেখানে গেছেন তারা।

২০ বছরে ধরে যুক্তরাষ্ট্রে হচ্ছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। সেই ধারাবাহিকতায় নিউইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে বসছে এবারের আসর। এখানেই পারফর্ম করতে ঢাকা থেকে উড়ে গেছেন একঝাঁক তারকা।

সেখানে পৌঁছার পর তারকাদের নিয়ে ‘রেড কার্পেট’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাতে বাহারি গাউন পরে মেহজাবীন, তিশা, ফারিণ, ফারিয়া শাহরীনদের হাঁটতে দেখা যায়। বক্তব্য রাখেন চঞ্চল, খুশি ও ইমন।

প্রতিবারের মতো এবারও ঢালিউড ফিল্ম ও মিউজিক অ্যাওয়ার্ডসে সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের পুরস্কার দেওয়া হবে। সেই সঙ্গে থাকবে শিল্পীদের সঙ্গীত পরিবেশনা। অভিনেতা-অভিনেত্রীরা গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে নৃত্য পরিবেশন করবেন।

আয়োজনে এবারই প্রথম যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।

অনুষ্ঠানটি আয়োজক শো টাইম মিউজিক। প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী আলমগীর আলম খান বলেন, দর্শকের কথা বিবেচনা করে এবারের ঢালিউড অ্যাওয়ার্ডস জ্যামাইকার আমাজুরা হলের সুবিশাল অডিটোরিয়ামে হচ্ছে। বাংলাদেশ ও বহির্বিশ্ব মিলিয়ে প্রায় ৩০ জন তারকা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।