চকরিয়ায় ব্যবসায়ী হত্যার প্রধান আসামী গ্রেফতার

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজারের চকরিয়ায় স্ত্রীর পরকিয়ার জেরকে কেন্দ্র করে আপন শ্যালিকার স্বামীর হাতে খুন হওয়ায় ব্যবসায়ী মো: মোজাহের ওরফে মোজার মিয়া হত্যাকান্ডে প্রধান আসামী আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। চকরিয়া থানার উপপরিদর্শক কামরুল ইসলামের নেতৃত্বে পুলিশদল ৪ অক্টোবর উপজেলার খুটাখালী ইউনিয়নে হাজী পাড়া গ্রামে এ অভিযান পরিচালনা করেন।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, পার্বত্য লামা উপজেলার ২৮৭নং ফাসিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের রঈঙ্গারঝিরি গ্রামের নুর মোহাম্মদের পুত্র মো: মোজাহের ওরফে মোজার মিয়ার সাথে বিয়ে হয় একই এলাকার আবু ছিদ্দিকের মেয়ে ছাবেকুন্নাহারের। কিন্তু তার সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ার চেষ্টা চালায় চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মৃত নবী হোসেনের ছেলে আনোয়ার হোসেন। সর্ম্পকে তারা খালাতো ভাই-বোন। পরবর্তীতে ছোট বোন জাইতুন্নাহারকে বিয়ে করে আনোয়ার হোসেন। বিয়ের পর বিদেশ চলে সে। কিন্তু বড় বোনকে বিয়ে করতে না পারার দু:খ ও পরকিয়ার বিষয়টি মনে রেখে বিদেশ থেকে দেশে ফিরে ফের প্রতিশোধের চেষ্টায় মেতে উঠে। সর্বশেষ মোজার ও আনোয়ারের মধ্যে সম্পর্ক ভালো চলার এক পর্যায়ে মোবাইল ফোনে খুটাখালী বালুরচর গ্রামে ডেকে এনে আনোয়ার হোসেনের নেতৃত্বে ভাড়াটিয়া কয়েকজনের বাহিনী নিয়ে মোজার মিয়াকে গলাকেটে হত্যা করে লাশটি রাস্তার ধারে ফসলী জমিতে ফেলে দেয়। এঘটনায় প্রথমে চকরিয়া থানায় অপমৃত্যু মামলা হলেও পরে নিহতের পিতা নুর মোহাম্মদ বাদী হয়ে চকরিয়া আদালতে ফৌজদারী অভিযোগ দায়ের করলে বিজ্ঞ আদালতের থানায় মামলা নং জিআর ৪৩৯/১৭ রুজু হয়। এতে ৪জনকে আসামী করা হয়। তন্মধ্যে প্রধান আসামী আনোয়ার হোসেনকে চকরিয়ার হারবাং আজিজনগর থেকে গ্রেফতার করে পুলিশ। পরে কয়েকমাস জেল হাজতে থাকার উচ্চ আদালত থেকে জামিনে বের হয়। বর্তমানে মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিকেশন (পিবিআই পুলিশ) তদন্ত করছেন। সর্বশেষ চলতি সনের ২৮ আগষ্ট অভিযুক্ত প্রধান আসামীর বিরুদ্ধে চকরিয়া আদালতে গ্রেফতারী পরোয়ানা জারি করা হলে চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলামের নেতৃত্বে সংগীয় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খুটাখালীর নিজ বাড়িতে অভিযান চালিয়ে আনোয়ার হোসেনকে গ্রেফতার করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাবিবুর রহমান জানিয়েছেন, হত্যা মামলায় পলাতক আসামী আনোয়ার হোসেনকে পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।