চকরিয়ায় প্রতিবন্ধী রোকসানাকে ল্যাপটপ কিনে দিলেন এমপি পত্নী

CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

কক্সবাজারের চকরিয়া পৌরসভার করাইয়োনা এলাকার শারীরিক প্রতিবন্ধী রোকসানা বেগমকে ল্যাপটপ কেনার জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম এমএ সহধর্মিনী শাহেদা জাফর।

তিনি তাঁর এক মাসের বেতনের ৩০হাজার টাকা রোকসানাকে ল্যাপটপ কেনার জন্য দেন। এমপি জাফর আলমের স্ত্রী শাহেদা জাফর পেশায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। ৩০সেপ্টেম্বর বিকেলে রোকসানার হাতে চেক তুলে দেন তিনি।

শারীরিক প্রতিবন্ধী রোকসানা বেগম জন্ম থেকেই পরিবারের উপর বোঝা হয়ে উঠে। পরে লেখাপড়া করে নিজের পায়ে দাঁড়াতে চেষ্টা করেন। নানা প্রতিকূলতাকে জয় করে চকরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে বিনামূল্যে আউটসোর্সিং প্রশিক্ষণ নেন। স্বপ্ন দেখেন নিজের পায়ের দাঁড়ানো। পরে স্বাবলস্বী হয়ে ভাগ্যে বদলের জন্য চেষ্টা করেন।

এদিকে চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলমের সহধর্মিনী শাহেদা জাফর জানতে পারেন রোকসানা টাকা অভাবে ল্যাপটপ কিনতে পারছে না। পরে তিনি রোকসানাকে ল্যাপটপ কেনার জন্য উদ্যোগ নেন।

রোকসানা বেগম বলেন, ‘আমি আজ অনেক খুশি। এমপি মহোদয়ের স্ত্রী আমার স্বপ্ন পূরণ করেছে। আমি ল্যাপটপ কিনে কর্মের মাধ্যমে নিজের পায়ে দাঁড়াতে পারি।