গর্জনিয়াতে পুলিশের অভিযানে আটক ২

এনামুল হক ওই মামলার প্রধান আসামী
CPLUSTV
CTG NEWS
CPLUSTV
শেয়ার করুন

হাবিবুর রহমান সোহেল,রামু: কক্সবাজারের রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের আলোচিত ও চাঞ্চল্যকর দুইটি মামলার প্রধান ২ আসামি গ্রেপ্তার করেছে পুলিশ।

২১ আগষ্ট সন্ধ্যায় গর্জনিয়া পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ মাসুদ রানার দিক-নির্দেশনায় এসআই মোজাম্মেল হক ও এএসআই নুরুন নবী টিপুর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত সন্ত্রাসী এনামুল হক কে গ্রেপ্তার করতে সক্ষম হন পুলিশ। গর্জনিয়া পুলিশ ফাঁড়ির সৎ ও দক্ষ চৌকস পুলিশ কর্মকর্তা এসআই মোজাম্মেল হক জানান কচ্ছপিয়া ইউপির শুকমুনিয়া গ্রামের নুরুল আলম নুরুকে হাত, পা পঙ্গু করে টাকা লুটের ঘটনা ঘটায়। পরে নুরুর মেয়ে সকিনা বাদী হয়ে মামলা দায়ের করেন। এনামুল হক ওই মামলার প্রধান আসামী।

অপরদিকে একই ইউপির গোদাইয়া কাটা গ্রামের মনির উদ্দিন কে গত ১৪ জুলাই সন্ত্রাসী কায়দায় টাকা ও মোবাইল লুট করে মেরে মৃত্যু নিশ্চিত করে জঙ্গলে ফেলে চলে যায় সন্ত্রাসীরা। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ভাগ্যক্রমে প্রাঁণে বেঁচে যায়। তার বাবা বাদী হয়ে রামু থানায় মামলা দায়ের করেন। ওই মামলার অন্যতম আসামী আবুল মওলাকে এসআই শরিফুল ইসলাম এর নেতৃত্বে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হন। এ দুই কুখ্যাত সন্ত্রাসীকে গ্রেপ্তারের পর রামু থানায় হস্তান্তর করেন সেখান থেকে তাদের আদালতের মধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

স্থানীয়দের অভিযোগ এনামুল হক ও আবুল মওলার বিরুদ্ধে এলাকায় এ ধরণের অসংখ্য অভিযোগ রয়েছে ।তাই পুলিশ তাদের হন্য হয়ে খুঁজছিল অবশেষে পুলিশ তাদের গ্রেপ্তার করায় এলাকায় জনমনে স্বস্তি।